শুক্রবার, ২৪ মে ২০২৪

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের আসন্ন দ্বি-বার্ষিক সম্মেলনের সাধারন সম্পাদক প্রার্থী স্বপন কুমার সূত্রধরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় রবিবার (১২ জুন) রাতে বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অতুল গোবিন্দ সাহাকে প্রধান আসামী করে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭/৮ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছে ভিকটিমের বড়দাদা তপন কুমার সূত্রধর। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বেলতৈল ইউনিয়নের বেতকান্দি গ্রামের মৃত কার্তিক চন্দ্র সুত্রধরের ছেলে কাঠমিস্ত্রি স্বপন কুমার সূত্রধর আসন্ন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেলতৈল ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয় । স্বপন কুমার প্রার্থী হবার পর থেকেই নির্বাচন না করার জন্য অপর সাধারণ সম্পাদক প্রার্থীর সমর্থকেরা তার উপর ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল । কিন্তু স্বপন কুমার কারো ভয়ভীতির তোয়াক্কা না করে নির্বাচেন অংশগ্রহণ করলে এলাকার প্রভাবশালী বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অতুল গোবিন্দ সাহা গং গত বৃহস্পতিবার (৯ জুন) গভীর রাতে সাধারণ সম্পাদক প্রার্থী স্বপন কুমারের উপর হামলা চালিয়ে গরুতর আহত করে । এঘটনায় তার বড় ভাই তপন কুমার সূত্রধর বাদী হয়ে শনিবার (১২জুন) সন্ধ্যায় হামলাকারী অতুল গোবিন্দ সাহাসহ সাতজনকে নামীয় ও ৭/৮জনকে অজ্ঞাত আসামী করে শাহজাদপুর থানায় মামলা দয়ের করেন ।

এ ব্যাপারে কথা হয়, উপজেলা কাঠমিস্ত্রি সমিতির সহ-সাধারন সম্পাদক ফটিক সূত্রধরের সাথে তিনি জানান,কাঠমিস্ত্রি শ্রমিক স্বপন কুমার সূত্রধরকে হত্যার চেষ্টার পর উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ কোন খোঁজ খবর নেয়নি এবং ভিকটিমের পাশেও দাড়ায়নি । তাই বাধ্য হয়ে আইনের দ্বারস্থ হয়েছি । আমরা এর সুবিচার চাই ।

এ বিষয়ে উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কুমার পাল জানান, এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে । তারপরেও জেলা নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে আজকেই কথা হয়েছে আমরা বসে এর মিমাংসা করে দেব । 

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই কাঞ্চন কুমার জানান, উপজেলার বেতকান্দি গ্রামের স্বপন কুমারকে আহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে । আসামী ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯জুন) রাত ১ টার দিকে উপজেলার বেলতৈল ইউনিয়নের বেতকান্দি গ্রামে শ্রী শ্রী গজেন্দ্রনাথ সেবা আশ্রমে নামযজ্ঞ কীর্ত্তন চলাকালে বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বেতকান্দি গ্রামের অতুল গোবিন্দ সাহা (৬০)’র নির্দেশে তার ছেলে সমীর কুমার সাহা(৩৫)’র নেতৃত্বে অসীত সাহা (৩০), ডা: গোপাল সাহা (৩৫), লিটন কুমার সাহা (৪৫),সঞ্জয় সাহা (৩৬)সহ ৮/১০ দেশীয় ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আসন্ন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বেলতৈল ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রাথী স্বপন কুমার সূত্রধরের ওপর অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

সম্পর্কিত সংবাদ

আবার জোড়া গোল মেসির, মায়ামির পর এবার শীর্ষে তুললেন নিজেকে

খেলাধুলা

আবার জোড়া গোল মেসির, মায়ামির পর এবার শীর্ষে তুললেন নিজেকে

জিলেট স্টেডিয়ামে ম্যাচের শুরুটা অবশ্য ইন্টার মায়ামির পক্ষে ছিল না। প্রায় ৬৬ হাজার দর্শকের সামনে স্বাগতিক নিউ ইংল্যান্ড ম...

বিগ ডাটা কি এবং কেন! ( What is Big Data and Why? )

ফটোগ্যালারী

বিগ ডাটা কি এবং কেন! ( What is Big Data and Why? )

একটা সময় ছিলো যখন আমরা আমাদের সবকিছুই কাগজে লিখে রাখতাম। কখন খেতে যাবো, কবে মিটিং, কখন শপিং এ যাবো এসব টু ডু লিস্টগ...

৫ বছরেও চেয়ারম্যানের পা পড়েনি গালা ইউনিয়ন পরিষদেঃ ভোগান্তিতে ইউনিয়নবাসী

শাহজাদপুর

৫ বছরেও চেয়ারম্যানের পা পড়েনি গালা ইউনিয়ন পরিষদেঃ ভোগান্তিতে ইউনিয়নবাসী

নাগরিক পরিচয়পত্র, জন্ম-মৃত্যু সনদ, ত্রাণ পেতে পোহাতে হচ্ছে চরম ভোগান্তি। আসতে হয় পৌর সদরে এতে করে আর্থিক ক্ষতিগ্রস্থ হচ্...

সাংবাদিক শিমুল হত্যায় মিরুর জামিন মেলেনি

আইন-আদালত

সাংবাদিক শিমুল হত্যায় মিরুর জামিন মেলেনি

সমকালের শাহজাদপুর প্রতিনিধি আবদুল হাকিম শিমুল হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত প্রধান আসামি বরখাস্তকৃত পৌর মেয়র হালিমুল হক ম...

চৌহালীতে পুকুরে ডুবে স্কুল শিক্ষিকার মৃত্যু

চৌহালী

চৌহালীতে পুকুরে ডুবে স্কুল শিক্ষিকার মৃত্যু

চৌহালী প্রতিনিধি: চৌহালীতে সেলিনা বেগম (৪১) নামের এক স্কুল শিক্ষিকার পুকুরে ডুবে মুত্যু হয়েছে। আজ বুধবার ভোরে বাড়ির প...

শাহজাদপুরে পানির চেয়ে দুধের দাম কমঃ কৃষক দিশেহারা