শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
সিরাজগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ২৫২, মৃত্যু ৩ প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশ : ১২ জুলাই ২০২১, ১৬:০২ https://www.ajkerpatrika.com/9388 সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে করোনা নমুনা সংগ্রহ করা হচ্ছে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে করোনা নমুনা সংগ্রহ করা হচ্ছে।

সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে তিনজন মারা গেছেন এবং আক্রান্ত হয়েছেন ২৫২ জন। সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ন কবির এবং খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা কৌশিক আহমেদ এসব তথ্য নিশ্চিত করেন। 

কৌশিক আহমেদ জানান, এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৬ জন করোনা রোগী ভর্তি রয়েছেন। হাসপাতালে গত ২৪ ঘণ্টায় তিনজন মারা গেছেন। মৃতরা হলেন, বেলকুচির চালা মহল্লার মৃত বসের সরকারের স্ত্রী জাহানারা খাতুন (৬৮), শাহজাদপুরের বাঘাবাড়ির আয়ান আলী শিকদারের ছেলে ইউনুস আলী শিকদার (৭৫) নাটোরের হরিপুরের ইয়াকুল আলীর ছেলে শামচুল হক (৭৫)। 

এ ছাড়া হুমায়ন কবির জানান, সিরাজগঞ্জ শহরের মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের পিসি আর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৭০৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ২৫২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। শনাক্তদের নিজ-নিজ বাড়িতে থেকে চিকিৎসার আওতায় আনা হয়েছে। 

এ ছাড়া জেলার সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ৩৫ জন চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে নতুন ভর্তি হয়েছেন ১৮ জন। আক্রান্তদের মধ্যে উপজেলা ভেদে সিরাজগঞ্জ সদরে ১২৫ জন, কামারখন্দ উপজেলায় ১১ জন সহ রায়গঞ্জে ১৯ জন, শাহজাদপুরে ১৮ জন, উল্লাপাড়ায় ২৬ জন, কাজিপুরে ১৬ জন, তাড়াশে ১০ জন, বেলকুচিতে ১৫ জন এবং চৌহালীতে ১২ জন রয়েছে।

এদিকে সিরাজগঞ্জ জেলা সিভিল সার্জন রামপদ রায় জানিয়েছেন, করোনা সংক্রমণ রোধে সকলের বিধিনিষেধ মানার পাশাপাশি মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। পাশাপাশি এড়িয়ে চলতে হবে জনসমাগম। 

সম্পর্কিত সংবাদ

গাজা  প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

আন্তর্জাতিক

গাজা প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

ফটোগ্যালারী

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

শাহজাদপুর সংবাদ ডটকম, বিশেষ প্রতিবেদক, বুধবার, ২৬ সেপ্টেম্বও ২০১৮ খ্রিষ্টাব্দ : সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সন্মেলন ক...

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

ভূমি সংক্রান্ত নাগরিক সেবা আরও জনমুখী, তথ্য প্রযুক্তি নীর্ভর ও গ্রাহক বান্ধব করে তোলার লক্ষে গতকাল শনিবার উপজেলা ভূমি অফ...