শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সিরাজগঞ্জের শাহজাদপুর প্রেসক্লাবে দৈনিক যুগান্তর ও স্বজন সমাবেশের ২২ বছরে পাদার্পন উপলক্ষে বৃহস্পতিবার সকালে নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

শাহজাদপুর স্বজন সমাবেশ আয়োজিত এ অনুষ্ঠিানের মধ্যে ছিল, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কর্তন ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফিরাত কামনায় ফাতেহা, দোয়া ও মোনাজাত। এতে প্রধান অতিথি ছিলেন, শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী। বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক বিমল কুন্ডু, শফিকুজ্জামান শফি ও আতাউর রহমান পিন্টু।

শাহজাদপুর উপজেলা স্বজন সমাবেবেশের সভাপতি শাহবাজ খান সানির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য রাখেন, স্বজন সমাবেশ শাহজাদপুর সরকারি কলেজের সভাপতি ও সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান মিলন, সাংবাদিক ওমর ফারুক, সাংবাদিক আলামিন হোসেন, সাংবাদিক ম.জাহান, সাংবাদিক আবুল কাশেম, হাসিবুল হক সাব্বির প্রমুখ।

আলোচনা শেষে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফিরাত কামনায় ফাতেহা, দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক আবুল কাশেম। কেক কাটা শেষে শহরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। সব শেষে প্রীতি জল খাবারের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, শফিউল হাসান লাইফ, হাসানুজ্জামান তুহিন, সাগর বসাক, আব্দুল কুদ্দুস, কোরবান আলী লাভলু, জহুরুল ইসলাম, মনিরুল গণি চৌধুরি শুভ্র, কাহার হাসান ফারুক, আবুল হাসনাত টিটো, আসলাম আলী, মিঠুন বসাক, জাকারিয়া ইসলাম, নয়ন হোসেন, জেলহক আলী, রাসেল সরকার, মাসুদ মোশারফ, শফিকুল ইসলাম পলাশ, মামুন রানা, মাহফুজুর রহমান মিলন প্রমুখ। স্বজন সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুলতান মাহমুদ, জনি, দীপ্ত কুমার, লিমন, মুরাদ লোদী, আব্দুল খালেক প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

গাজা  প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

আন্তর্জাতিক

গাজা প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

ফটোগ্যালারী

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

শাহজাদপুর সংবাদ ডটকম, বিশেষ প্রতিবেদক, বুধবার, ২৬ সেপ্টেম্বও ২০১৮ খ্রিষ্টাব্দ : সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সন্মেলন ক...

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

ভূমি সংক্রান্ত নাগরিক সেবা আরও জনমুখী, তথ্য প্রযুক্তি নীর্ভর ও গ্রাহক বান্ধব করে তোলার লক্ষে গতকাল শনিবার উপজেলা ভূমি অফ...

হাইকোর্টে নির্দেশনা : শাহজাদপুরে স্বাধীনতা বিরোধী মাওলানা ছাইফুদ্দিনের নাম মুছে ফেললো কলেজ শিক্ষার্থীরা

জাতীয়

হাইকোর্টে নির্দেশনা : শাহজাদপুরে স্বাধীনতা বিরোধী মাওলানা ছাইফুদ্দিনের নাম মুছে ফেললো কলেজ শিক্ষার্থীরা

ডেস্ক রিপোর্ট : বৃহত্তর পাবনা জেলা পিস কমিটির চেয়ারম্যান সাইফুদ্দিন এহিয়ার নামে থাকা শাহজাদপুরে স্থাপিত বিভিন্ন শিক্ষা...