শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
ফারুক হাসান কাহার, শাহজাদপুর প্রতিনিধি : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের শাহজাদপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (৩০ মে ) বিকেলে রবীন্দ্র কাছারি বাড়ি অডিটোরিয়ামে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে উপজেলা বিএনপির সভাপতি হুসেইন শহিদ মাহমুদ গ্যাদনের সভাপতিত্বে উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক সাংসদ কামরুদ্দিন এহিয়া খান মজলিস সারোয়ার, উপজেলা বি,এন,পির সাধারন সম্পাদক ইকবাল হোসেন হিরু, যুগ্ন সাধারন সম্পাদক আরিফুজ্জামান আরিফ, পৌর বি,এন,পির সভাপতি কে, এম তারিকুল ইসলাম আরিফ, সাধারন সম্পাদক কে, এম হাবিবুল হক সাব্বির, বিএনপি নেতা ড. এম,এ মুহিত, সেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম সরোয়ার,  মুক্তিযুদ্ধের প্রজন্ম দল ঢাকা মহানগর দক্ষিনের সহ-সভাপতি শফিকুল ইসলাম ছালাম, বি,এন,পি নেতা আল মাহমুদ, উপজেলা যুবদলের সভাপতি ফিরোজ হাসান ফাইট, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক অরিফ প্রাং, পৌর যুবদল সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম  প্রমুখ।
আলোচনা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও সাবেক  প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কারা মুক্তি ও রোগমুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

সম্পর্কিত সংবাদ

গাজা  প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

আন্তর্জাতিক

গাজা প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

ফটোগ্যালারী

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

শাহজাদপুর সংবাদ ডটকম, বিশেষ প্রতিবেদক, বুধবার, ২৬ সেপ্টেম্বও ২০১৮ খ্রিষ্টাব্দ : সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সন্মেলন ক...

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

ভূমি সংক্রান্ত নাগরিক সেবা আরও জনমুখী, তথ্য প্রযুক্তি নীর্ভর ও গ্রাহক বান্ধব করে তোলার লক্ষে গতকাল শনিবার উপজেলা ভূমি অফ...

মন্ডল গ্রুপের চেয়ারম্যান সাবেক এমপি আবদুল মজিদ মন্ডল আর নেই

রাজনীতি

মন্ডল গ্রুপের চেয়ারম্যান সাবেক এমপি আবদুল মজিদ মন্ডল আর নেই

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মজিদ মন্ডল (৭২) আর ন...

শাহজাদপুরে সিরাজপ্লাজায় ভয়াবহ অগ্নিকান্ড

শাহজাদপুর

শাহজাদপুরে সিরাজপ্লাজায় ভয়াবহ অগ্নিকান্ড

বৃহস্পতিবার(২৪সেপ্টেম্বর) দুপুরে শাহজাদপুর পৌর এলাকার প্রাণকেন্দ্র মণিরামপুর বাজারের সিরা...