শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কোভিড-১৯ (করোনা) ভাইরাস প্রাদুর্ভাবের মুহুর্তে সম্মুখসারীর যোদ্ধা হিসেবে বিশেষ ভূমিকা রাখায় সিরাজগঞ্জের শাহজাদপুরে কর্মরত সাংবাদিকদের সম্মাননা স্মারক প্রদান করেছে সপ্তবর্ণ মডেল স্কুল।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শাহজাদপুর পৌরশহরের মাননীয় সাংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের রুপপুরের বাসভবনে সম্মাননা স্মারক-২০২১ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে সপ্তবর্ণ মডেল স্কুল।

উক্ত সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে শাহজাদপুর সংবাদ ডটকম।

সপ্তবর্ণ মডেল স্কুলের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান চৌধুরী সভাপতিত্বে শিক্ষক শ্যামল কুমার দত্তের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার নব নির্বাচিত মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তাক আহমেদ । সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি শ্রী বিমল কুন্ডু, হাসানুজ্জামান তুহিন, প্রেসক্লাব শাহজাদপুরের সভাপতি আতাউর রহমান পিন্টু, সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন শাহজাদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফি, সিনিয়র সহ সভাপতি আবুল কাশেম, সৈয়দ হুমায়ুন পারভেজ শাব্বির, শাহজাদপুর সংবাদ ডটকম এর বার্তা সম্পাদক শামছুর রহমান শিশির, কোরবান আলী লাভলু, মামুন বিশ্বাস, আব্দুল কুদ্দুস, মামুন রানা, মিঠুন বসাক সহ শাহজাদপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক  মিডিয়ার সংবাদকর্মীরা।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে প্রত্যেক বক্তাই করোনাকালীন সাংবাদিকদের অবদানের ভূয়সী প্রসংশা করেন। তারা বলেন যখন দেশের মানুষ করোনা সংক্রমনের আতঙ্কে ঘরে বসে ছিল তখনও সাংবাদিকরা করোনা সংক্রমনের তোয়াক্কা না করে দেশের প্রতিটি সংবাদ জনগনের কাছে পৌঁছে  দিয়েছেন। এমনকি করোনা আক্রান্ত জনগোষ্ঠীর দোরগোড়ায় গিয়ে তাদের অবস্থার খোঁজখবর নিয়েছেন।

সপ্তবর্ণ মডেল স্কুলের পরিচালক ও শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, মঈন উদ্দিন, নিরঞ্জন কুমার পাল, হারুন অর রশীদ, সোহেল রানা সহ স্কুলটির সকল শিক্ষকবৃন্দ।

সপ্তবর্ণ পরিবার শাহজাদপুর সংবাদ ডটকম প্রধান সম্পাদক: বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার এর জম্মদিনে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তারা বলেন একজন দক্ষ সম্পাদক হিসাবে আগামীতেও তার এ সাহসী পথচলা অব্যাহত থাকবে। তিনি আছেন এবং ভবিষ্যতেও থাকবেন মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে। মানুষের ভালোবাসা, সম্মান আর শ্রদ্ধাবোধই তাঁর এ চলার পথ আরও প্রসারিত হবে বলেও আশাবাদী সপ্তবর্ণ পরিবার।

উক্ত অনুষ্ঠানে শাহজাদপুর উপজেলায় কর্মরত প্রত্যেক সাংবাদিককে সপ্তবর্ণ মডেল স্কুলের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্পর্কিত সংবাদ

গাজা  প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

আন্তর্জাতিক

গাজা প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

ফটোগ্যালারী

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

শাহজাদপুর সংবাদ ডটকম, বিশেষ প্রতিবেদক, বুধবার, ২৬ সেপ্টেম্বও ২০১৮ খ্রিষ্টাব্দ : সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সন্মেলন ক...

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

ভূমি সংক্রান্ত নাগরিক সেবা আরও জনমুখী, তথ্য প্রযুক্তি নীর্ভর ও গ্রাহক বান্ধব করে তোলার লক্ষে গতকাল শনিবার উপজেলা ভূমি অফ...

মন্ডল গ্রুপের চেয়ারম্যান সাবেক এমপি আবদুল মজিদ মন্ডল আর নেই

রাজনীতি

মন্ডল গ্রুপের চেয়ারম্যান সাবেক এমপি আবদুল মজিদ মন্ডল আর নেই

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মজিদ মন্ডল (৭২) আর ন...

শাহজাদপুরে এমপি’ র ডিও লেটার জাল করার  অপরাধে ভ্রাম্যমান আদালতে যুবকের ৬ মাসের কারাদন্ড

অপরাধ

শাহজাদপুরে এমপি’ র ডিও লেটার জাল করার অপরাধে ভ্রাম্যমান আদালতে যুবকের ৬ মাসের কারাদন্ড

এম এ হান্নান শেখঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে স্থানীয় সাংসদ আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এর ডিও লেটার জাল করার অপরাধে রবিবার দ...