হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সিরাজগঞ্জ শাহজাদপুরে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এর রোগমুক্তি কামনায় শুক্রবার (২৭নভেম্বর) সকালে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শাহজাদপুর সেচ্ছাসেবকলীগ এর উদ্যেগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শাহজাদপুর উপজেলা সেচ্ছাসেবকলীগ এর সধারণ সম্পাদক আল-আমিন এর সভাপতিত্বে উক্ত মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা সাইদুল ইসলাম।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি উপাধ্যক্ষ রফিকুল ইসলাম বাবলা, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল শেখ, তাঁত শ্রমীক ইউনিয়নের সাধারন সম্পাদক আল-মাহমুদ, বিপ্লব তালুকদার, মিজানুর রহমান, তানজিল, সোহেল সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের সুস্থতার কামনায় আল্লাহপাকের নিকট প্রার্থনা করা হয়।

উল্লেখ্য, স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তুরস্কে অবস্থান করছেন। আগামী সোমবারে তার অপারেশনের কথা রয়েছে।