সৌরভ গাঙ্গুলির বাড়িতে এবার হানা দিল করোনাভাইরাস

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির বাড়িতে এবার হানা দিল করোনাভাইরাস। জানা গেছে, সৌরভের ভাই স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী এবং তার শ্বশুর-শাশুড়ি আক্রান্ত হয়েছেন। যদিও সৌরভের পরিবারের পক্ষ থেকে এখনো এই ব্যাপারে কিছুই জানানো হয়নি। তবে রাজ্যের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন। এর পর স্নেহাসিশ গঙ্গুলির শ্বশুর এবং শাশুড়িও ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
করোনার প্রকোপ কমাতে গোটা দেশে লকডাউন শুরু হওয়ার পর থেকেই সৌরভ গাঙ্গুলি মাঠে নেমে কাজ করেছেন। কখনো বেলুড় মঠ, কখনো ইসকন, দুঃস্থদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন সৌরভ। এমনকি করোনার বিরুদ্ধে লড়াই করা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদেরও উৎসাহ জুগিয়েছেন তিনি। করোনার বিরুদ্ধে লড়াইয়ে নেমে সবাইকে মনের জোর রাখতে বলেছিলেন সৌরভ। তবে খোদ সৌরভের পরিবারের সদস্যদের আক্রান্ত হওয়ার খবর তার ভক্তদের মধ্যে চিন্তা বাড়িয়েছে।
জানা গেছে, স্নেহাসিশ গাঙ্গুলির স্ত্রী, শ্বশুর এবং শাশুড়ি কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। স্নেহাশিস গাঙ্গুলির মোমিনপুরের বাড়িতে যিনি পরিচারিকার কাজ করেন তিনিও করোনা টেস্টে পজিটিভ হয়েছেন।
আজ শনিবার স্নেহাসিশের স্ত্রী, শ্বশুর এবং শাশুড়ির আরো একবার টেস্ট করানো হবে। তাদের এখনই নার্সিংহোম থেকে ছাড়া হবে কিনা সেটা আজকের টেস্ট রিপোর্টের ওপর নির্ভর করছে। এর আগে রিপোর্ট পজিটিভ আসার পরই পরিচারিকাসহ তাদেরকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।

সূত্র: জি নিউজ

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.