সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ৪০১ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে চাউলভর্তি ট্রাক হতে ৪০১ বোতল ফেন্সিডিল সহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

মঙ্গলবার(১৬ জুন )সন্ধ্যা ৭ টায় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সয়দাবাদ পূর্নবাসন এলাকায় মহাসড়কের উপর থেকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় ফেন্সিডিল পাচারের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে র‍্যাব।

গ্রেফতারকৃত আসমী মোঃ জাহিদুল ইসলাম (৩৬) বগুড়া জেলার গাবতলী থানার তিন্নিরহাট কালাই হাটা গ্রামের মৃতঃ বদিউরজ্জামান এর ছেলে।

র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর হতে ঢাকার উদেশ্যে ফেন্সিডিলের ১ টি বড় চালান নিয়ে আসছে। সয়দাবাদ পূর্নবাসন এলাকায় বঙ্গবন্ধু ভাস্কর্য এর দক্ষিন পাশের রাজশাহী টু ঢাকা হাইওয়ে মহাসড়কের উপর অস্থায়ীচেক পোষ্ট বসিয়ে ১ টি ট্রাকে তল্লাশি চালিয়ে ৪০১বোতল ফেন্সিডিল, নগদ ১ হাজার ৪ শত টাকা, ২ টি মোবাইল ফোন, এবং ৪ টি সীম ও ট্রাক জব্দ সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইনে মামলা দায়ের এবং উদ্ধারকৃত আলামত সহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।