শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের মানুষ আবার মাথা উঁচু করে দাঁড়াবে : নাসিম

ফাইল ছবি

আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশের মানুষ আবার মাথা উঁচু করে দঁড়াবে।

আজ শনিবার ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে সরাসরি সংযুক্ত হয়ে সিরাজগঞ্জের বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়িয়া প্রাইমারী স্কুল মাঠে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

শ্রমজীবি মানুষদের উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, করোনা ভাইরাসের এই সংকট খুব শিঘ্রই কেটে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ আবার মাথা উঁচু করে দাঁড়াবে।

তিনি বলেন, এই সংকটকালে সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। আওয়ামী লীগ সরকারের আমলে একজন মানুষও না খেয়ে কষ্ট পাবে না। এর প্রমাণ আজকের এই খাদ্য সহায়তা কর্মসূচি।

দেশের দুই কোটি কর্মহীন শ্রমজীবি মানুষের মধ্যে নগদ অর্থ প্রদান একটি মানবিক কর্মসুচি উল্লেখ করে নাসিম বলেন, ঈদের আগেই সবাইকে আড়াই হাজার টাকা করে দেয়া হচ্ছে। একজন মানবিক প্রধানমন্ত্রীর পক্ষেই এমন কর্মসুচি গ্রহণ সম্ভব। ভিডিও বার্তায় তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় জনগনকে ঘরে থাকার আহবান জানান।

সূত্রঃ এবিএন

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.