শাহজাদপুরে মেসার্স তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির নকল জর্দ্দা তৈরী প্রতিরোধে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

শাহজাদপুর গঙ্গা প্রসাদ এলাকায় অবস্থিত তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরিতে মেসার্স তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির ব্র্যান্ডের গোলাপী জর্দ্দা নকল তৈরী প্রতিরোধে সোমবার (২৩নভেম্বর) দুপুরে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির স্বত্ত্বাধিকারী জাহাঙ্গীর হোসেন শামীম এ সাংবাদিক সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন শাহজাদপুরের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

এ সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর হোসেন শামীম সাংবাদিকদের বলেন, গত ৬ মাস ধরে ঢাকা ও চট্রগ্রাম বিভাগে তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির ব্র্যান্ড গোলাপী জর্দ্দার হুবহু নকল গোলাপী জর্দ্দা তৈরী করে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে বাজারজাত করছে কিছু অসাধু ব্যাবসায়ীরা। তিনি আরও বলেন, মেসার্স তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরি শাহজাদপুর সিরাজগঞ্জের পন্য গোলাপী জর্দ্দার ডিজাইন, ট্রেডমার্ক, নাম ঠিকানা হুবহু নকল করে বাজার জাত করে আসছে। যাহা শাস্তিযোগ্য অপরাধ। নকল জর্দ্দা বাজারজাত করার ফলে আসল গোলাপী জর্দ্দার সুনাম নষ্ট হওয়াসহ আমরা ব্যাবসায়ীকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছি। এতে মেসার্স তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির সুনাম ক্ষুন্ন হচ্ছে।

এ ব্যাপারে জাহাঙ্গীর হোসেন শামীম প্রতিকার চেয়ে গত ১৯ অক্টোবর ঢাকার যাত্রাবাড়ি থানায় একটি সাধারন ডায়রী করেছেন। জাহাঙ্গীর হোসেন শামীম এই জর্দ্দা তৈরী ও বাজারজাত করায় তীব্র প্রতিবাদ জানিয়েছে সেই সাথে সরকারের উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন।