শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তির লটারি অনুষ্ঠিত

সিরাজগঞ্জের শাহজাদপুরে ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তির লটারি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় এক অনারম্ভর অনুষ্ঠানের মাধ্যমে এই লটারি অনুষ্ঠিত হয়েছে। শাহজাদপুর ইব্রাহিম মডেল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ (বি,এম)-এর আয়োজনে সহকারী শিক্ষক মশিউর রহমানের সঞ্চালনায় প্রধান শিক্ষক কামরুন্নাহার লাকির সভাপতিত্বে ও স্বাগত বক্তৃতায় অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানের শুরুতেই প্রধান শিক্ষক আগত অতিথি ও সাংবাদিকদের মাঝে ডায়েরী ও ফুল অভ্যার্থনা জানান।

লটারি অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, নবনির্বাচিত পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, বিদ্যালয়টির বিদ্যুৎসাহী সদস্য আলহাজ্ব মাসুদ হাসান খান, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম, শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, শাহজাদপুর পৌর আঃলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুর ইসলাম এ্যাপোলো, অত্র স্কুলের সকল শিক্ষক শিক্ষিকা, ভর্তি ইচ্ছুক ছাত্রীরা ও তাদের অভিভাবকবৃ্ন্দ।

লটারি অনুষ্ঠানে আগত অতিথিরা প্রত্যেকেই স্কুলের নতুন ছাত্রীদের বিভিন্ন রকম দিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

উল্লেখ্য, ভর্তি উচ্ছুক ৪১৬ জন ছাত্রীকে লটারির মাধ্যমে পদ্মা, মেঘনা, যমুনা ও করতোয়া এই ৪টি শাখায় ভাগ্য নির্ধারণ লটারির মাধ্যমে ভর্তি করা হবে।