সরকারি ত্রাণ নিয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না-এমপি স্বপন


শাহজাদপুরে ৫’শ দুস্থদের পাশে দাঁড়ালেন এমপি হাসিবুর রহমান স্বপন

সরকারি ত্রাণ নিয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না-এমপি স্বপন

শামছুর রহমান শিশির : শাহজাদপুরে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের ব্যাক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় এদিন শনিবার সকালে উপজেলার বেলতৈল ইউনিয়নের কর্মহীন ৫০০ শ্রমজীবী পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এদিন সকাল ১০ টায় বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল সাহিত্যিক বরকত উল্লাহ কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে হাসিবুর রহমান স্বপন এমপি কর্মহীনদের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, ছোলা, লবন ও তেলের প্যাকেট বিতরন করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, বেলতৈল ইউপি চেয়ারম্যান ফেরদৌস হোসেন ফুল, আওয়ামীলীগ নেতা শামছুল আলম, আমিরুল ইসলাম শাহু, আবুল হাসেম, যুবলীগ আহবায়ক আশিকুল হক দিনার, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আল আমিন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ নিয়ে এমপি হাসিবুর রহমান স্বপন নিজ উদ্যোগে পাঁচ দফায় পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নে ৬ হাজার কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন। খাদ্য সমগ্রী বিতরনকালে হাসিবুর রহমান স্বপন এমপি বলেন, ‘সরকারি ত্রান ও ১০ টাকা কেজি দরের চাল নিয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না। ত্রান নিয়ে কোন চেয়ারম্যান, মেম্বার ও ডিলার কোন অনিয়ম করলে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তিনি উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন এবং ইউনিয়ন পর্যায়ে যেসমস্ত ত্রাণ দেওয়া হবে তার তালিকা উপজেলা পরিষদ চত্বরে টানিয়ে দেওয়ার নির্দেশ প্রদান করেন।

0 thoughts on “<p style='color:#ff0000;font-size:16px;margin-bottom:-15px;'>সরকারি ত্রাণ নিয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না-এমপি স্বপন</p><br>শাহজাদপুরে ৫’শ দুস্থদের পাশে দাঁড়ালেন এমপি হাসিবুর রহমান স্বপন

Comments are closed.