Featuredশাহজাদপুর

শাহজাদপুরে ২ যুবকের লাশ উদ্ধার

আজ (০৮আগষ্ট) শনিবার শাহজাদপুরে পৃথক ২ স্থান থেকে ২ যুবকের লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। নিহতরা হলেন, মারুফ হাসান (২৬) ও নূর ইসলাম (৩২)। নিহত মারুফ হাসান টাঙ্গাইল জেলার গোপালপুর থানার বাইশ কাইল এলাকার আব্দুস সাত্তারের ছেলে ও নূর ইসলাম শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের গালা ফিল্ডপাড়া মহল্লার নূর চাঁদের ছেলে বলে জানা গেছে। পৃথক এ ২ ঘটনায় থানায় ২টি ইউডি মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত বুধবার (৫ আগস্ট) টাঙ্গাইলে বনভোজনের নৌকাডুবির ঘটনায় মারুফ হাসান নিখোঁজ হয়। পরে গতকাল শনিবার সকালে তার লাশ উপজেলার সোনাতনী ইউনিয়নের যমুনা নদীতে ভেসে উঠলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। পরে পরিবারের লোকজনের কাছে মারুফের লাশ হস্তান্তর করা হয় বলে থানার এসআই মান্নান জানান।

অন্যদিকে, গত শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার গালা ইউনিয়নের গালা ফিল্ডপাড়া মহল্লার নূর ইসলাম বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। পরে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানেও তার শারীরীক অবস্থার চরমাবনতি ঘটালে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়।

আজ শনিবার সকাল ৮টার দিকে পাবনা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। কোন অভিযোগ না থাকায় নিহত নূর ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে থানার এসআই শাহজাহান জানান।

একই বিভাগের সংবাদ

Back to top button
x
Close
Close
%d bloggers like this: