শাহজাদপুরে ১ হাজার পরিবারকে শিল্পপতি সাকলাইন সেলিমের ঈদ উপহার বিতরণ

বিশিষ্ট শিল্পপতি মোঃ গোলাম সাকলাইন সেলিম শাহজাদপুর উপজেলার বাচড়া গ্রামে জন্মে করেন।জন্মসুত্রে বাচরা গ্রামের বাসিন্দা হলেও ব্যবসায়িক কাজে থাকেন ঢাকায়।তিনি স্বপরিবার ঢাকাতে থাকলেও বিভিন্ন উৎসব বা বিপদে মানুষের পাশে দাড়াতে ভুল হয় না। বিভিন্ন সময় বিভন্নভাবে আর্থিক ও খাদ্যসহায়তা দিয়ে থাকেন।গতবছর লকডাউনে মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে এলাকার মানুষের পাশে ছিলেন।

সেই ধারাবাহিকতায় গতকাল রোববারব (৯মে) সিরাজগঞ্জের শাহজাদপুরের পোরজনা ইউপির বাচড়াসহ পাশ্ববর্তী এলাকার দরিদ্র ও অসহায় ১ হাজার মানুষের মাঝে নিজ অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন জারিফ এন্ড সাকিব চিলড্রেন পার্কের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি গোলাম সাকলাইন সেলিম। ঈদ উপহার সামগ্রির মধ্যে চাল,ডাল,সেমাই চিনি, প্যাকেট করে বিতরণ করা হয়।

উপজেলার বাচড়া ঈদগাহ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ঈদ উপহার সামগ্রী বিতরণ শুভ উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইন্জিঃ আবুল কালাম আজাদ, আলহাজ্ব মোঃ আজহার আলী মাষ্টার (সেলিম সাকলাইনের পিতা), পোরজনা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবু, ডাঃ মোঃ আব্দুল মান্নান, মোঃ বাহারুল ইসলাম সহকারী অধ্যাপক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ঢাকা।

জারিফ এন্ড সাকিব চিলড্রেন পার্কের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি গোলাম সাকলাইন সেলিম জানান দেশের বৃহৎ জনগোষ্টির জন্য সরকার একা সহায়তা করা সম্ভব না।সকলের কল্যানের জন্য সমাজের সামর্থবান বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।আমি সামর্থ্যের সবটুকু দিয়ে চেষ্টা করেছি মানুষের পাশে দাড়ানো।

এসময় শাহাজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, সেলিম সাকলাইনের এরকম উদ্দোগকে স্বাগত জানিয়েছেন। তিনি সমাজের বিত্তশালীদের দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাড়ানোর আহবান জানান