শাহজাদপুরে ১৫০০ পরিবারকে ঈদ উপহার দিলেন এম’পি হাসিবুর রহমান স্বপন

মুসলিম ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উলফিতর। সিরাজগঞ্জের শাহজাদপুরে আসন্ন পবিত্র ঈদ উপলক্ষে ও করোনা মহাসংকটে কর্মহীন হয়ে পড়া দেড় হাজার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল রোববার (৯মে) দুপুরে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, আলু, পেঁয়াজ, তেল, লবণ, দুধ ও সেমাই।

ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, আওয়ামীলীগ নেতা এ্যাড. আব্দুল হাই, এ্যাড. আবুল কাশেম মিয়া, মুস্তাক আহমেদ, শামসুল আলম, আনু লোদী, আমিরুল ইসলাম শাহু, আশিকুল হক দিনার প্রমুখ।এসময় শাহজাদপুর পৌর এলাকার দেড় হাজার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি হাসিবুর রহমান স্বপন এমপি বলেন, করোনার শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলা পৌরসভাসহ ১৩ টি ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান