শাহজাদপুরে বাসগৃহ নির্মান প্রকল্প কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতিশ্রুতি বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবেনা এ শ্লোগানকে সামনে রেখে, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ণ – ২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মান প্রকল্প কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত।

বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুর উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা হলরুমে এ কনফারেন্স অনুষ্টিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহা সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, কৈজুরী ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, পোতাজিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী ব্যাপারী ও শাহজাদপুরের সকল সাংবাদিক বৃন্দ।

এ কনফারেন্সে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, এই প্রকল্পের আওতায় উপজেলায় ১৫০টি ঘর বরাদ্দ হয়েছে। প্রতিটি ঘরের জন্য ১ লাখ ৭১ হাজার টাকা বরাদ্দ হয়েছে। উপজেলায় মোট ২ কোটি ৫৬ লাখ ৫০ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে। উপজেলার বাঘাবাড়ি, গালা,নরিনা ও কৈজুরীতে এ প্রকল্পের ঘরগুলো নির্মান করা হয়েছে। আগামী ২৩ জানুয়ারি সকাল ৯ টায় উপজেলা হল রুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৫০ টি ঘর শুভ উদ্বোধন করা হবে।