শাহজাদপুরে প্রবীন আ.লীগ নেতা গোলাম মওলা আজম চলে গেলেন না ফেরার দেশে

শাহজাদপুর সংবাদ  ডটকম, নিজস্ব প্রতিবেদক, বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮ খ্রিষ্টাব্দ : প্রবীণ আওয়ামী লীগ নেতা, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা গোলাম মওলা আজম (৭৫) বুধবার দিবাগত রাত ৩ টায় শাহজাদপুরের নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন।
বৃহস্প্রতিবার (২৭ সেপ্টেম্বর) বাদ জোহর শাহজাদপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে প্রথম নামজে জানাজা এবং বাদ আসর তার গ্রামের বাড়ি উল্টাডাব গ্রামে দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে শাহজাদপুর রাজনৈতিক অঙ্গণে গভীর শোকের ছায়া নেমে এসেছে ।
ষাটের দশকের তুখোড় ছাত্রনেতা, শাহজাদপুর সরকারী কলেজের সাবেক জিএস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম মওলা আজমের পিতৃ প্রদত্ত নাম ছিল গোলাম আজম। নব্বই দশকের শুরুতে স্বাধীনতা বিরোধী ঘাতক গোলাম আজমের বিরুদ্ধে আন্দোলন শুরু হলে পিতৃ প্রদত্ত নাম বদল করে গোলাম মওলা আজম নামে পরিচিত হন।
গোলাম মওলা আজমের মৃত্যুতে স্থানীয় আ.লীগ নেতা এ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ লাবলু, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাজীব শেখসহ রাজনৈতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশপূর্বক শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।