শাহজাদপুরে পৌরবস্তি পরিদর্শন করলেন প্রকল্পের টিম লিডার আজাহার আলী

শাহজাদপুরে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প (ইউজিআইআইপি-৩) এর আওতায় ৫টি বস্তি উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন, তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্পের টিম লিডার আজাহার আলী।

গতকাল শুক্রবার দুপুরে শাহজাদপুর পৌর এলার বস্তি উন্নয়ন এলাকা পাড়কোলা গুচ্ছ গ্রাম, আন্ধারকোটাপাড়া, ঋষিপাড়া, বাড়াবিল দিয়ারপাড়া ও বাগদিপাড়া বস্তি এলাকা পরিদর্শন করলেন, টিম লিডার আজাহার আলী। এ সময় তিনি বস্তি উন্নয়নে ড্রেন, ফুটপাত, টিউওবয়েল, সোলার ষ্ট্রিট লাইট, টয়লেট, ডাষ্টবিন ও বৃক্ষ রোপন কার্যক্রম পরিদর্শন করেন এবং বস্তিবাসীর সাথে কথা বলে।

উক্ত কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন, আরসি রিজওনাল কো-অডিনেটর অখিল রঞ্জন বিশ্বাস, শাহজাদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) হরিপদ রায়, হিসাব রক্ষক আনিছুর রহমান, উপ-সহকারি প্রকৌশলী আলমগীর হোসেন, এসএম ইকবাল হাসান, আমিনুল ইসলাম, সাইদুর রহমান, এসএম পারভেজ আলী প্রমুখ। বস্তির গরীব, দুঃস্থ, অসহায় পরিবারে আর্ত সামাজিক উন্নয়ন করার জন্য ইউজিআইআইপি-৩ কাজ করে যাচ্ছে।

পৌরসভা সূত্রে জানা যায়, শাহজাদপুর পৌরসভার ৫টি এলাকায় পৌরসভার মেয়রের দিকনির্দেশনায় এবং বস্তি উন্নয়ন কমিটির মাধ্যমে ইউজিআইআইপি-৩ বস্তি দৃশ্যমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এতে করে বস্তিবাসীর জীবনযাত্রা মান পাল্টে যাচ্ছে।