শাহজাদপুরে পরিবেশ ও অসহায় মানুষ নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

শাহজাদপুর উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল আগনুকালী গ্রামে পরিবেশ ও অসহায় মানুষ নিয়ে এক আলোচনা সভা গতকাল ৮ ডিসেম্বর শুক্রবার সন্ধায় অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সংগঠন “ভোরের আলো ফাউন্ডেশন ” কর্তৃক আগনুকালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ মোঃ হাসিবুর রহমান স্বপন।

অনুষ্ঠানে পরিবেশ ও অসহায় মানুষ নিয়ে স্বাগত বক্তব্য রাখেন ‘ভোরের আলো ফাউন্ডেশন’ এর সভাপতি ফেসবুক আইকন সাংবাদিক মামুন বিশ্বাস ।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান, উপজেলা ভ্যাইস চেয়ারম্যান মুস্তাক আহম্মেদ, শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ খাজা মো:গোলাম কিবরিয়া, পৌর মেয়র (ভারপ্রাপ্ত) নাসির উদ্দিন, বণিক সমিতির সাধারন সম্পাদক রবিন আকন্দ,  শামসুল আলম, আলহাজ্ব ডা: মাহবুবুল হোসেন জোস্না, মাহবুব ওয়াহেদ শেখ কাজল, আমিরুল ইসলাম শাহু, আশিকুর হক দিনার প্রমুখ।

বক্তরা বলেন, স্থানীয় সংগঠনের সদস্যরা পরিবেশ ও অসহায় মানুষ নিয়ে যে ভাবে করে যাচ্ছে , বিষয়টি সত্যই প্রশংসনীয়। এভাবে যদি দেশের অন্যান্য ব্যক্তি বা সংগঠন এগিয়ে আসে, তাহলে এই দেশে অসহায় মানুষ ও পাশাপাশি পরিবেশের উন্নতি হবে, দেশ বাচবে।

আলোচনা শেষে একটি বর্ণাঢ্য সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন সিরাজগঞ্জ কমেডি ক্লাবের সকল সদস্য । অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন কমেডি ক্লাবের এম এম সুজন ।