শাহজাদপুরে নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের শাহজাদপুরে শনিবার(৩০জানুয়ারী) সকালে নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শাহজাদপুর পৌরসভার নব-নির্বাচিত পুর্নাঙ্গ পরিষদের সহিত সামাজিক, রাজনৈতিক দলের নেত্রীবৃন্দ, শাহজাদপুরের বিভিন্ন সংগঠন, ব্যবসায়ী নেত্রীবৃন্দ, শিক্ষক মন্ডলী ও সমাজের ব্যাক্তি বর্গের সাথে পরিচিত এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নবনির্বাচিত পৌর মেয়র মনির আক্তার খান তরুলোদী’র সভাপতিত্বে এ মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মিল্কভিটার ভাইস চেয়ারম্যান শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শেখ আব্দুল হামিদ লাভলু, কৈজুরী ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক সাইফুল ইসলাম, নবনির্বাচিত প্যানেল মেয়র মোঃ এ্যাপোলো প্রমূখ।

এ মতবিনিময় সভায় বক্তারা, পৌরসভার নব-নির্বাচিত পুর্ণাঙ্গ পরিষদ ও পরিষদের মেয়রের উদ্দেশ্য বলেন, শাজাদপুর পৌর এলাকার উন্নয়নসহ পৌর এলাকার নাগরিকরা যেন সুবিধা বঞ্চিত না হয় সেদিকে দৃষ্টি রাখার আহবান জানান।

এর আগে নবনির্বাচিত মেয়র ও পুর্নাঙ্গ পরিষদের কাউন্সিলরদের শাহজাদপুর সপ্তবর্ণ মডেল স্কুলের পক্ষ থেকে ফুলের মালা দিয়ে সংবর্ধনা প্রদান করে।