বিশেষ প্রতিবেদনশাহজাদপুর

শাহজাদপুরে গরিবের ঈদ এমপি হাসিবুর রহমান স্বপনের বাড়িতে

শাহজাদপুরের মাটি ও মানুষের নেতা, সাবেক শিল্প-উপমস্ত্রী ও স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন গত ২৮ বছর ধরে তার নিজ বাড়িতে এলাকার গরিব, দুঃখী, অসহায়দের সাথেপাশে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে এসেছেন। কিন্তু এবারের পবিত্র ঈদুল আজহা’য় অসুস্থ্যতাজণিত কারণে ঢাকায় অবস্থান করলেও তিনি এলাকার ওইসব গরিব, দুঃখী ও অসহায়দের কথা ভোলেন নি। নিজে উপস্থিত হতে না পারলেও গরিবের প্রতি ভালোবাসার ওই ধারাবাহিকতা রক্ষায় আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয়ের নির্দেশনায় তার দ্বারিয়াপুরস্থ বাসভবনে শতশত গরিব, দুঃখী, অসহায়দের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিলেন এমপি’র জামাতা সিরাজগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মোঃ আল মামুন রানা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাহজাদপুর উপজেলা শাখার আহবায়ক আশিকুল হক দিনার। বিগত বছরগুলোর ন্যায় আজ (শনিবার) সকালেও এলাকার শতশত গরিব, দুঃখী ও অহসায় মানুষজন স্থানীয় এমপি’র দ্বারিয়াপুরের ‘ফাতেমা ভিলা’য় এসেছিলো ঈদ আনন্দ ভাগাভাগি করতে। এ সময় স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের পক্ষে তার জামাতা মোঃ আল মামুন রানা ও উপজেলা যুবলীগ আহবায়ক আশিকুল হক দিনার সেখানে আগত অসহায় জনমানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের আদর আপ্যায়ণ করিয়ে অর্থ সহযোগীতা প্রদান করেন।
এদিকে, শাহজাদপুরের গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয়ের সাথে এলাকার শতশত গরিব দুঃখী মানুষ জন বিগত সময়ের ন্যায় ঈদের আনন্দ ভাগাভাগি করতে এসে তার অসুস্থ্যতার কথা জানতে পেরে ব্যথিত হন এবং এমপি মহোদয়ের দ্রুত শারীরীক সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে সৃষ্টিকর্তা আল্লাহু সুবহানু তায়ালা’র কাছে দোয়া করেন।
উল্লেখ্য, বিগত ১৯৯২ সালে শাহজাদপুর পৌরসভার প্রথম নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হবার পর থেকে প্রতি বছরেই ঈদের দিনে নিজ বাড়িতে এলাকার গরিব, দুঃখী, অসহায় মানুষজনের সাথে নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করে এসেছেন স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

একই বিভাগের সংবাদ

Back to top button
x
Close
Close
%d bloggers like this: