শাহজাদপুরে কাউন্সিলর প্রার্থী সাংবাদিক আসলাম আলী’র মতবিনিময় অনুষ্ঠিত

আগামী ২৮ ডিসেম্বর শাহজাদপুর পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক আসলাম আলী প্রেস ক্লাব শাহজাদপুরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

রবিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় প্রেস ক্লাব শাহজাদপুরের অফিস কক্ষে ক্লাবের সভাপতি আতাউর রহমান পিন্টুর সভাপতিত্বে সাধারন সম্পাদক ওমর ফারুক এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি আঃ কুদ্দুস, যুগ্ম সম্পাদক মামুন রানা, সমকালের কোরবান আলী লাভলু, ইত্তেফাকের লাইফ হাসান চৌধুরী, ৭১ টিভির ফরিদ আহমেদ চঞ্চল, আমাদের সময়ের আতিক সিদ্দিকী, দোলন চাপার শফিকুল ইসলাম পলাশ, দৈনিক আলোকিত সকাল এর মিঠুন বসাক, যমুনা প্রতিদিনের আবু সালেহ, সাংবাদিক আরিফুল ইসলাম, সাংবাদিক নুপুর কুমার রায় প্রমুখ।

কাউন্সিলর প্রার্থী আসলাম আলী তার বক্তব্যে বলেন, আমি জনগণের মনোনীত প্রার্থী । তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা।
তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্ন ও মতামত শুনেন এবং তিনি নির্বাচিত হলে তা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাবেন বলেও আশ্বস্ত করেন।
তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে সততার সাথে এবং শাহজাদপুরের আমার সকল সাংবাদিক বন্ধুদের সাথে নিয়ে তাদের পরামর্শক্রমে পৌরসভায় আমি দায়িত্ব পালন করবো ইনশাল্লাহ্।

এ সময় প্রেস ক্লাব শাহজাদপুর সদস্যবৃন্দ আসলাম আলীকে আসন্ন পৌর নির্বাচনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।