দেশবাসী ও সমগ্র মুসলিম জাহাণের কল্যাণে বিশেষ দোয়া


শাহজাদপুরে ইসলামী জালসা অনুষ্ঠিত

গতকাল রোববার রাতে উপজেলার শেলাচাপড়ী পশ্চিমপাড় গ্রামের পূর্ব উত্তরপাড়া মহল্লার ‘মাশয়ারিল হারাম’ জামে মসজিদের উন্নতিকল্পে বিরাট ইসলামী জালসা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্টিবিউটর এজেন্ট এন্ড পেট্রোল পাম্প ওনার্স এ্যাসোসিয়েশন বাঘাবাড়ী ঘাট শাখার সভাপতি আলহাজ্ব আঃ মান্নান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ইসলামী জালসায় প্রধান বক্তা হিসেবে কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ নসিহত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছেরে কোরআন- আলহাজ্ব মাওলানা মোঃ মোখলেছুর রহমান বাঙালি ছাহেব-কুষ্টিয়া। উক্ত ইসলামী জালসায় অন্যান্যের মধ্যে কোরআন ও হাদিসের আলোকে বয়ান করেন শাহজাদপুরের দরগাহপাড়াস্থ মখদুমিয়া জামে মসজিদের পেশ ইমাম কাজী আলহাজ্ব হাফেজ মাওঃ মোঃ আলী আকবর ছাহেব, পীরজাদা মাওঃ মোঃ শফিকুল ইসলাম নূরী আল কাদরী ছাহেব-দ্বাবারিয়া ও মাশয়ারিল হারাম মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওঃ মোঃ আমিনুল ইসলাম ছাহেবসহ স্থানীয় ওলামায়ে কেরামগণ।

ওয়াজ শেষে করোনা ভাইরাস থেকে রক্ষায় এবং দেশবাসী ও সমগ্র মুসলিম জাহাণের কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন প্রধান বক্তা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছেরে কোরআন- আলহাজ্ব মাওলানা মোঃ মোখলেছুর রহমান বাঙালি ছাহেব। মোনাজাত শেষে নেওয়াজ বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উক্ত মসজিদের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুস সালাম, হাফেজ মোঃ সজীব আহমেদসহ ধর্মপ্রাণ মুসুল্লীগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।