খেলাধুলাফুটবল

লা লিগায় শুরু হয়েছে দলীয় অনুশীলন

গ্রুপ অনুশীলন শুরু হয়ে গেছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনার মতো দলগুলোর। সরকারের স্বাস্থ্যবিধির সাথে ক্লাবগুলো একমত হতে না পারায় অনিনিশ্চয়তা তৈরি হয়েছে ইতালিয়ান লিগ সিরি আ নিয়ে।

করোনাভাইরাসের মহামারির মাঝেই জার্মান লিগ শুরু হওয়ায় স্বস্তি ফিরেছে ইউরোপিয়ান ফুটবলে। ইংলিশ প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর সম্ভাবনা ১২ই জুন। এবার অন্য লিগগুলো মাঠে ফেরার পালা। একই পথে হাটছে স্প্যানিশ লা লিগাও।

দলীয় অনুশীলন শুরু করে দিয়েছে লা লিগার শীর্ষ ক্লাবগুলো। করোনার পরবর্তী সময়ে প্রথমবারের মতো দলীয় অনুশীলন করেছে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ আর আতলেতিকো মাদ্রিদ। একসাথে অনুশীলনে ফিরতে পেরে স্বস্তি ফিরেছে ফুটবলারদেরও।

রিয়াল মাদ্রিদ উইঙ্গার এডেন হ্যাজার্ড বলেন, ’খুবই ভালো যে পরিচিত সবার সাথে আবারো একসাথে হতে পেরেছি আমরা। এখন ম্যাচ শুরুর অপেক্ষা। সত্যি দারুণ লাগছে আমার।’

আবারো অনুশীলনে নামতে পেরে খুবই ভালো লাগছে বলে জানান আতলেতিকো মাদ্রিদ ফরোয়ার্ড জো ফেলিক্স।

তিনি বলেন, ’আমরা এ সপ্তাহেই খেলার জন্য প্রস্তুত। তবে কিছু করার নেই, মাঠে নামার জন্য আমদের অপেক্ষা করতে হচ্ছে। আমরা কঠোর অনুশীলন করে যাচ্ছি, যেন দীর্ঘ বিরতির শুরুটা ভালো করতে পারি।’

এদিকে, ইপিএল আর লা লিগা আলোর মুখ দেখলেও ইতালিয়ান লিগ সিরি আ হাটছে অনিশ্চয়তার দিকেই। ১৮ই মে থেকে দলীয় অনুশীলন শুরু হবার কথা থাকলেও তা পিছিয়ে গেছে। দেশটির করোনাভাইরাস টেকনিক্যাল কমিটির সাথে সমঝোতায় পৌছাতে পারেনি ক্লাবগুলো। নির্দেশনা অনুযায়ী এক জন ফুটবলার করোনায় আক্রান্ত হলে দলের সবাইকে থাকতে হবে কোয়ারেন্টিনে। যা মানতে নারাজ শীর্ষ কয়েকটা ক্লাব। তবে, ১৩ই জুন খেলা মাঠে ফেরার ব্যাপারে আশা ছাড়ছে না সিরি আ কর্তৃপক্ষ।

ট্যাগস

একই বিভাগের সংবাদ

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
x
Close
Close
%d bloggers like this: