মৌসুমি-ওমর সানি পুত্রের সিসা বারে অভিযান, গ্রেফতার ১১

মৌসুমি-ওমর সানি পুত্রের সিসা বার

রাজধানীর গুলশানে একটি সিসা বারে অভিযান চালিয়ে এর ম্যানেজার ও বয়সহ ১১ জনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ। এসময় ছয় প্যাকেট সিসা ও সিসা গ্রহণের স্ট্যান্ডসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। সিসা বারটি তারকা দম্পতি মৌসুমি ও ওমর সানি পুত্র ফারদিন এহসান স্বাধীনের বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৯ মে) সকালে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন।

মৌসুমি-ওমর সানি পুত্রের সিসা বার

গুলশান অ্যাভিনিউয়ের আরএম সেন্টারের তৃতীয় তলায়  ‘মন্টানা লাউঞ্জ’ নামে এই সিসা বারটি  চালানো হতো। দেশীয় আইনে সিসা অবৈধ মাদক হিসেবে চিহ্নিত। তাই বারটির সবাইকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘বারটি মৌসুমী পুত্র স্বাধীনের। পুলিশ পরবর্তীতে জানতে পেরেছে। তবে মাদকের বিষয়ে কারও সঙ্গে আপস নেই। তাই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

গুলশান থানার ওসি জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই বারে অভিযান চালানো হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নম্বর ২০।

মৌসুমি-ওমর সানি পুত্রের সিসা বার

তবে মামলায় মৌসুমী পুত্র স্বাধীনকে আসামি করা হয়নি। তদন্তে তার সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধে তদন্ত কর্মকর্তা ব্যবস্থা নেবেন বলে জানিয়েছে পুলিশ। বার থেকে ছয় প্যাকেট দামি সিসা, ১৭টি সিসা স্ট্যান্ড ও ২৫টি পাইপ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, মৌসুমী ও ওমর সানি দম্পতি দেশের বিভিন্ন জায়গায় মাদকবিরোধী ক্যাম্পেইনে বিভিন্ন সময়ে অংশ নিয়েছেন।

 

সূত্রঃ বাংলা ট্রিবিউন