মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ রোববার বেলা ১১টা নাগাদ বনানী কবরস্থানে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হন এই নেতা। এ সময় স্বাস্থ্যবিধি মেনে সাধারণ মানুষ এবং দলীয় নেতারা সেখানে উপস্থিত হন।

এর আগে, সোবহানবাগ মসজিদে প্রথম এবং বনানীতে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির পক্ষ থেকে নাসিমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়াও বিভিন্ন সংগঠন ও দলের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

প্রসঙ্গত যে, আটদিন মৃত্যুর সঙ্গে লড়ে গতকাল শনিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মারা যান মোহাম্মদ নাসিম। গত ১ জুন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার উন্নতি ঘটলে ৫ জুন তাকে কেবিনে নেওয়ার কথা ছিল। কিন্তু সেদিন ভোরেই তার ব্রেন স্ট্রোক হয়। এরপর তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি কোমায় ছিলেন। মোহাম্মদ নাসিমের বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও তিন সন্তান রেখে গেছেন।

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.