সিরাজগঞ্জের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র মত বিনিময়


মাদক, ইভটিজিং সন্ত্রাস রোধসহ অপরাধ দমনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপারের

শামছুর রহমান শিশির : সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপার (এসপি) হাসিবুল আলম বিপিএম বলেছেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতেই পুলিশে যোগ দিয়েছি। এ যুদ্ধ চলছে এবং চলবেই। শিক্ষা জীবনে মাদকের কারণে অনেক মেধাবী বন্ধুদের ধ্বংস হয়ে যেতে দেখেছি। তখন থেকেই পুলিশে আসার চিন্তা করেছি। যে মাদক বিক্রি করবে আমরা তার প্রতি ততটাই নির্মম হবো। সঠিক ও নিরপেক্ষ তথ্য দিন, কাজ করার দায়িত্ব আমার। কোন নির্দোষ ব্যক্তিকে হয়রানি করা হলে আমার চেয়ে কঠোর কেউ হবে না। পুলিশের কোন কর্মকর্তা মাদকের সঙ্গে সংশ্লিষ্ট থাকার প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
গতকাল সোমবার (২০ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে সিরাজগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় এসব কথা বলেন সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম। এ সময় তিনি আরও বলেন, ইভটিজিংসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতারোধে কাজ করবে পুলিশ। সব ধরনের অপরাধ দমনে সিরাজগঞ্জের গণমাধ্যমকর্মী, সুধীবৃন্দ, সুশীল সমাজসহ সাধারণ জনগণের সহযোগীতাও কামনা করেন তিনি।
এ মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম বাবু, হেলাল আহম্মেদ, আব্দুল কুদ্দুস প্রমূখ বক্তব্য রাখেন।

মন্তব্য