ক্রিকেটখেলাধুলা

ভারতে টিকটক বন্ধ, এখন কী করবেন?

করোনাকালে টিকটকে মজেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। প্রতিদিনই নতুন নতুন ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি। ভারতে তাঁর টিকটক ভিডিও বেশ সাড়া ফেলেছে। কারণ ভারতের বিভিন্ন গানের সঙ্গে তাল মিলিয়ে ভিডিও বানিয়েছেন এই অসি তারকা।এই তো কিছুদিন আগেও বলিউডের সাড়া জাগানো গান ‘গেন্দা ফুল’ এর সঙ্গে টিকটক বানিয়েছিলেন ওয়ার্নার। বলা চলে টিকটকে তাঁর বেশিরভাগ অনুসারীই ভারতের। তাই ভারতে টিকটক বন্ধ হয়ে যাওয়ায় ওয়ার্নারের ভিডিও আগের মতো সাড়া ফেলবে না বলে মনে করেন নেটিজেনরা। অনেকেই ওয়ার্নারকে নিয়ে মজা নিচ্ছেন। বাদ যাননি ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনও।

গতকাল সোমবার কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে চীনের ৫৯টি অ্যাপ নিষিদ্ধ করেছে ভারত। যার মধ্যে আছে টিকটক। এর পরই ওয়ার্নারকে নিয়ে মজা নিচ্ছেন নেটিজেনরা।

টিকটক নিষিদ্ধ হওয়ার পর অশ্বিনও ট্রল করেছেন ওয়ার্নারকে নিয়ে। টুইটারে টিকটক বন্ধের খবর শেয়ার করে তারকা স্পিনার লেখেন, ‘অপ্পো আনোয়ার।’

সুপারস্টার রজনীকান্তের সুপারহিট সিনেমা ‘বাশা’-র একটি জনপ্রিয় সংলাপ এটি। যাঁর অর্থ দাঁড়ায়, ‘এখন আনোয়ার কী করবেন!’ যা দ্বারা ওয়ার্নারকে বুঝিয়েছেন অশ্বিন।

অশ্বিনের পোস্টে ঝাপিয়ে পড়েছেন নেটিজেনরা। বিভিন্ন মন্তব্য করে ওয়ার্নারকে নিয়ে মজা নিচ্ছেন তারা।

উইচ্যাট, টিকটক, শেয়ারইট, ইউসি ব্রাউজারের মতো জনপ্রিয় চীনা অ্যাপসহ মোট ৫৯টি মোবাইল অ্যাপ নিষিদ্ধ করেছে ভারত সরকার।

লাদাখের গালোয়ানে এক কর্নেলসহ ২০ ভারতীয় সেনার মৃত্যুর পর দেশজুড়ে যে প্রতিবাদ শুরু হয়েছে তাতে সাড়া দিয়েই কেন্দ্রের পক্ষে এক বিবৃতিতে বলা হয়েছে, দেশের সুরক্ষার কথা মাথায় রেখে এই সব অ্যাপ ব্লক করা হয়েছে।

একই বিভাগের সংবাদ

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
x
Close
Close
%d bloggers like this: