বেলকুচিতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৯

সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগের প্রভাবশালী ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ গাড়ী ভাংচুর গুলি বর্ষণ ও ইটপাটকেল নিক্ষেপে উভয়গ্রুপের কমপক্ষে ১৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১১ জনকে স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, বেলকুচি উপজেলা আ’লীগের প্রভাবশালী ২ গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

গতকাল শনিবার বিকেলে ওই উপজেলার যোগনালা গ্রামে উভয় গ্রুপের আত্মীয়ের জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে একটি দরবার বৈঠকের দিন ছিল। এ বৈঠকে এক গ্রুপ শতাধিক মোটরসাইকেল ও মাইক্রোবাসযোগে আগে উপস্থিত হলেও অপর গ্রুপ কয়েকটি ট্রাক, মাইক্রোবান ও মটোর সাইকেলযোগে বিলম্বে ওই দরবারে উপস্থিত হয়। এ কারণে দরবারটি না হওয়ায় উভয় গ্রুপের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

এ উপজেলার বানিয়াগাতীঁ নামকস্থানে একপর্যায়ে উভয়গ্রুপ মুখোমুখি হলে এ সংঘর্ষ বেেেধঁ যায়। সংঘর্ষ চলাকালে গুলি বর্ষনের ঘটনাও ঘটে এবং সংঘষকারীরা অর্ধ শতাধিক মটোর সাইকেল, মাইক্রোবাস ও ট্রাক ভাংচুর করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও কেউ গ্রেফতার হয়নি। আবারো সংঘর্ষের আশংকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.