রাজনীতিসিরাজগঞ্জ

বন্দুকের নলের মুখে দল খোলাকে কি গণতন্ত্র বলে! বিএনপিকে ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন

সিরাজগঞ্জ সংবাদদাতাঃ বন্দুকের নলের মুখে দল খোলাকে কি গনতন্ত্র বলে, তৃনমুল পর্যায়ে দলীয় প্রতীকে নির্বাচনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যন্ত গনতন্ত্রকে সুদৃঢ় করেছেন। তার পরেও বিএনপি কথায় কথায় বলে দেশে গণতন্ত্র নেই। ২০২১ সালের মধ্যে দেশকে স্বয়ং সম্পূর্ণ করার জন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। আর সরকারের এ উন্নায়নকে তৃণমূলে তরান্বিত করতে স্থানীয় সরকার জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে।
শুক্রবার সকালে সিরাজগঞ্জ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত তৃণমুলের জনপ্রতিনিধিদের সমস্যা, সম্ভবনা এবং সকারের উন্নায়ন কার্যক্রমে স্থানীয় সরকার প্রতিনিধিদের শক্তিশালী করণ বিষয়ে এক মত বিনিময় সভায় এসব কথা বলেছেন স্থানীয় সরকার ও পল্লী উন্নায়ন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন।
মন্ত্রী আরো বলেন সিরাজগঞ্জের কাটাখালকে সংস্কার করতে ইতিমধ্যে ২৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে,পানি পরিস্কারের জন্য ১৪ কোটি টাকাসহ জেলার উন্নায়নে আরো বরাদ্দ দেয়া হবে। তিনি জেলা পরিষদ নির্বাচনকে নিয়ে বলেন, মধ্য রাতের বুদ্ধিজীবীরা এই নির্বাচন নিয়ে নানান অবাস্তব প্রস্তাবনা তুলছেন। সকল ভোটারের ভোটে জেলা পরিষদ প্রশাসক নির্বাচন সম্ভব না। তাই যে আইন রয়েছে সেই আলোকেই চলতি বছরেই জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন করা হবে।
স্থানীয় সরকারের উপ-পরিচালক আবু নুর মোহাম্মদ শামছুজ্জামানের পরিচলনায় জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার ও পল্লী উন্নায়ন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না,যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক মন্ত্রী ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস।
এ সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন,কাজীপুর উপজেলা চেয়ারম্যান বকুল সরকার, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা,বেলকুচি পৌরসভার মেয়র বেগম আশানুর বিশ্বাস, শাহজাদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাক আহমেদ, বেলকুচি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন,কাউন্সিলর দের পক্ষে সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সেলর হেলাল উদ্দিন, হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সবুর প্রমূখ।

একই বিভাগের সংবাদ

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
x
Close
Close
%d bloggers like this: