বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা নিবেদন করলেন শাহজাদপুরের মেয়র ও কাউন্সিলরগণ

বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা নিবেদন ও জিয়ারত করেছেন সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদীর নেতৃত্বে নতুন কাউন্সিলররা ও দলীয় নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন ও বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন তারা। উপস্থিত সবার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন মেয়র মনির আক্তার খান তরু লোদী।

এসময় তিনি বলেন ‘স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং জাতির পিতার আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির অনুপ্রেরণা। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আমাদের অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা জাতির পিতার স্বপ্নের দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করেছেন এবং দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সমৃদ্ধির দিকে।
আমি জাতির পিতার আদর্শ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে ইনশাআল্লাহ।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টুঙ্গিপাড়া পৌরসভার নব নিরবাচিত মেয়র শেখ টুটুল ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শেখ হিরা।
শাহজাদপুর পৌর সভার নব নির্বাচিত ৮টি ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, উপজেলা আ:লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ছামছুল আলম, পৌর আ:লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সীমান্ত লোদী। এছাড়াও উপজেলা ও পৌর আ:লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, শিক্ষক নেতৃবৃন্দ ছাড়াও শাহজাদপুর পৌরসভার বেশ কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১২ ফেব্রুয়ারি মেয়র মনির আক্তার খান তরু লোদী টুঙ্গিপাড়ায় পৌছান, রবিবার (১৪ ফেব্রুয়ারি) দলীয় নেতৃবৃন্দ ও কাউন্সিলররা টুঙ্গিপাড়ায় মেয়র তরু লোদীর সাথে যোগ দেন।