ঢাকাবাংলাদেশ

নাগরপুরের এসিল্যান্ড করোনায় আক্রান্ত

টাঙ্গাইলের নাগরপুরে করোনাভাইরাস সংক্রমণ রোধে নাগরপুর উপজেলাবাসীকে রক্ষা করতে গিয়ে আজ নাগরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে তার কোভিড-১৯ পজিটিভ এসেছে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সেই ৮ মার্চ থেকে যে মানুষটি করোনা থেকে নাগরপুরের মানুষকে রক্ষা করার জন্য অবিরাম ও ক্লান্তিহীনভাবে ছুটে চলেছেন উপজেলার পথে প্রান্তরে, মাঠে ঘাটে। মানুষকে সচেতন করে সাহস যুগিয়েছেন। ত্রাণ নিয়ে ছুটে গেছেন অনাহারী মানুষের বাড়ি বাড়ি। সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, লকডাউন নিশ্চিতকরণ, বিভিন্ন সময়ে মোবাইল কোর্ট অভিযানে নিজে উপস্থিত থেকে করেছেন সর্তক অথবা জরিমানা। নিজের বা পরিবারের কথা না ভেবে রোজা রেখে কাক ডাকা ভোর থেকে শুরু করে দিনব্যাপী নাগরপুরের মানুষের কল্যাণের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। আজ সেই মানুষটি নিজেই আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। একই দিনে এসিল্যান্ড ও পুলিশ সদস্য আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় নাগরপুরের মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর তার পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গত ২২ মে তার শরীরে জ্বর অনুভব করলে তখন থেকে তার বাসায় আইসোলেশনে রয়েছেন। রবিবার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ বিষয়ে টাঙ্গাইলের জেলা প্রশাসক সার্বক্ষণিক খোঁজ রাখছেন। তিনি এসিল্যান্ডের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

তথ্যসূত্রঃ এবিএন

ট্যাগস

একই বিভাগের সংবাদ

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
x
Close
Close
%d bloggers like this: