দেশে কোন মানুষ অনাহারে নেই : নৌপরিবহন প্রতিমন্ত্রী

সংবাদটি পরতে ১ মিনিটের কম সময় লাগবে
দেশে কোন মানুষ অনাহারে নেই : নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, মানুষকে অনুভব করেন বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই মাসেরও বেশি সময় ধরে ত্রাণ সহায়তা দিয়ে দেশের খাদ্যাভাব দূর করেছেন। দেশে এখন কোন মানুষ অনাহারে নেই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন বলেই বাংলাদেশের জনগণ শান্তিতে আছে। সীমাবদ্ধতার মধ্যেও করোনা সংক্রমণ তিনি নিয়ন্ত্রণে রেখেছেন। এ কারণে দেশের পরিস্থিতি উদ্বেগজনক নয়।

খালিদ মাহমুদ চৌধুরী আজ শুক্রবার দিনাজপুরের বোচাগঞ্জে মৌসুমী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকা পরির্দশনকালে এসব কথা বলনে। এসময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন।
নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অনুভূতির নাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হৃদয় দিয়ে দেশের মানুষকে অনুভব করেন। বঙ্গবন্ধুর পরে বাংলাদেশের মানুষ এমন নেতৃত্ব আর পায়নি। তিনি বাংলাদেশকে পুনরায় বিশ্ব আসনে সমাদৃত করেছেন।

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের সাহস দিয়ে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আপনাদের সাথে আছে। তিনি হৃদয় দিয়ে আপনাদের দুঃখ অনুভব করেন। তিনি বাংলাদেশকে অনুভব করেন।
করোনা পরস্থিতিরি কথা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী কওমী মাদ্রাসার জন্য অনুদান দিয়েছেন, প্রতি মসজিদে ইমামদের জন্য অনুদান দিয়েছেন। খেঁেট খাওয়া, অসহায় দিনমজুরদের মোবাইলের মাধ্যমে অনুদান দিয়েছেন।

এ সময়ে প্রতিমন্ত্রী উপজেলার ইশানিয়া ও নাফানগর ইউনিয়নের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্থ শালবাগান ইউনিয়নও তিনি দেখতে যান। ক্ষতিগ্রস্থ ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, পৌর মেয়র আব্দুস সবুর, আওয়ামী লীগ নেতা তৈমুর ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

আরো পড়ুন

সর্বশেষ সংবাদ

সর্বশেষ

সর্বোচ্চ পঠিত

ইসি সম্পর্কে ফখরুলের বক্তব্য সম্পূর্ণ অসত্য, বানোয়াট : কাদের

ইসি সম্পর্কে ফখরুলের বক্তব্য সম্পূর্ণ অসত্য, বানোয়াট : কাদের

নির্বাচন কমিশন সম্পর্কে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যকে ‘আপত্তিকর’ আখ্যা দিয়ে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগের...

রেড জোন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জেলাসমুহের হাসপাতালে করোনা ভাইরাস প্রতিরোধক বিতরণ

রেড জোন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জেলাসমুহের হাসপাতালে করোনা ভাইরাস প্রতিরোধক বিতরণ

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।...

একনজরে সাহারা খাতুন

একনজরে সাহারা খাতুন

মারা গেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে থাইল্যান্ডের...

সাহারা খাতুনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন

সাহারা খাতুনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন

বাংলাদেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন অ্যাডভোকেট সাহারা খাতুন। তিনি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ...

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বৃহস্পতিবার থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় ১১.২৫ মিনিটে মারা গেছেন। ইন্নালিল্লিহি...

x
%d bloggers like this: