তাড়াশসিরাজগঞ্জ

তাড়াশে একদিনে তিনজনের অপমৃত্যু

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় একই দিনে তিনটি অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে সগুনা ইউনিয়নের নওঁখাদা গ্রামে নারগিস আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। অন্যদিকে শুক্রবার সন্ধ্যায় উপজেলার তালম ইউনিয়নের দেওঘর গ্রামে মহিষের শিংয়ের আঘাতে কৃষক আব্দুর রহমান নামের একজন নিহত হয়।

এছাড়া ওইদিন রাতে তাড়াশ পৌর এলাকার কোহিত গ্রামে অটোভ্যানে চার্জ দেয়ার সময় বিদ্যুৎপৃষ্টে জেল হক (৩০) নামে একজন ভ্যানচালক নিহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাতে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামে নারগিস আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সগুনা ইউপি চেয়ারম্যান টিএম আব্দুল্লাহেল বাকী। নিহত নারগিস আক্তার উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের মাগুড়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে। এক বছর আগে একই উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামে নুর ইসলামের ছেলে কাওসারের সঙ্গে তার বিয়ে হয়।

নিহতের শাশুড়ি মহেলা খাতুন বলেন, নারগিস আক্তার দুপুরে তার মায়ের সঙ্গে মুঠোফোনে কথা বলার সময় তাদের কথা কাটাকাটি হয়। এর পর ঘরের ভিতর ঢুকে দরজা বন্ধ করে আড়ার সঙ্গে দড়ি লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে নাটোর জেলার গুড়দাসপুর হাসপাতালে নিলে সেখানে মারা যায়।

তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে. তাড়াশ পৌর এলাকার কোহিত গ্রামের গোলাপ মন্ডলের ছেলে জেলহক আলী সারাদিন অটোভ্যান চালিয়ে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরেন। পরে অটোভ্যানে চার্জ দেয়ার জন্য ব্যাটারিতে বৈদ্যুতিক তার লাগাতে গিয়ে শর্ট লেগে মাটিয়ে লুটে পড়ে। এ সময় তাড়াশ হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকৎসক রুমান খান তাকে মৃত ঘোষনা করেন।

ওই দিনই শুক্রবার সন্ধ্যায় উপজেলার তালম ইউনিয়নের দেওঘর গ্রামে মহিষের শিংয়ের আঘাতে মসলিম উদ্দিনের ছেলে কৃষক আব্দুর রহমান নিহত হয়।

কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দেওঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মান্নান জানান, কৃষক আব্দুর রহমান শখ করে দুটি মহিষ পালতেছিলেন। তিনি তার মহিষ ঘাষ খাওনোর জন্য মাঠে নিয়ে গেলে হঠাৎ করে মহিষ তার শিং দ্বারা কৃষক আব্দুর রহমানকে বারবার আঘাত করে পেটে ঢুকে দেয়। তাৎক্ষণিক তিনি মাঠেই মারা যান।

একই বিভাগের সংবাদ

Back to top button
x
Close
Close
%d bloggers like this: