ছেলের পর এবার অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু, অবস্থা সংকটাপন্ন

ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নুর বাসায় আবারো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (১২ জুন) ভোরে রাজধানীর বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর নিজ বাসায় হঠাৎ আগুন লাগে। এতে দগ্ধ হন সাংবাদিক নান্নু। গুরুতর অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানান, রোগীর অবস্থা খুবই ক্রিটিক্যাল। তার শরীরে গভীর দগ্ধ। প্রায় ৬০ শতাংশের মতো পুড়ে গেছে। আশংকাজনক হওয়ায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

সাংবাদিক নান্নুর স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী জানান, রাত্রিকালীন অফিস শেষে বাসায় ফিরে খাওয়া দাওয়ার পর রাত ৩টার দিকে হঠাৎ করে শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তাতেই দগ্ধ হন তিনি।

উল্লেখ্য যে, মাত্র ছয় মাস আগে গত ২ জানুয়ারি একই বাসায় এসি বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারান নান্নুর একমাত্র সন্তান মিউজিক ডাইরেক্টর পিয়াস (২৪)। বাবা মায়ের চোখের সামনেই আগুনে পুড়ে মারা যান তিনি। সে সময় ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছিলেন সাংবাদিক নান্নু এবং তার স্ত্রী।

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.