বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রাতের আঁধারে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিসিক বাসষ্ট্যান্ড, দ্বারিয়াপুর বাজার, মণিরামপুর বাজার ও দিলরুবা বাসষ্ট্যান্ডে থাকা অসহায় বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন শাহজাদপুর আসনের এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। রবিবার মধ্যরাতে শতাধিক শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

বাসষ্ট্যান্ডে থাকা অসহায় বয়স্ক মানুষের সাথে আলাপকালে তারা বলেন, গত দুই দিন হলো নিম্নচাপের কারনে বৃষ্টি হচ্ছে একারনে আমরা কাজ করতে পারছিনা এছাড়া শীতও বেশি পড়েছে। এই বৃষ্টির মধ্যও রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় এমপি মহোদয়ের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল করবেন। তারা আরো বলেন, এর আগে কোন এমপি এইভাবে রাতের আঁধারে খুঁজে খুঁজে অসহায় বয়স্ক ও কর্মজীবী মানুষের পাশে দাড়াননি। এমপি যে কম্বল দিয়ে গেলেন, তা আমরা কোনদিন ভুলব না।

এসময় প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি রাতের আঁধারে বয়স্ক মানুষদের ডেকে ডেকে বলেন আমাকে চিনতে পেরেছেন, আমি আপনাদের এমপি, আমি আপনাদের সেবা করতে এসেছি। আপনাদের জন্য এই কম্বল বিতরন অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে এ উদ্যোগ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আসাদ উল্লাহ তুষার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, মনিরুল গণি চৌধুরী শুভ্র, ফারুক হাসান কাহার, আব্দুস সোবাহান, আশিক আহমেদ, শাকিল প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

গাজা  প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

আন্তর্জাতিক

গাজা প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

শাহজাদপুরের কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে ও জবাই করে নৃশংসভাবে হত্যা

শাহজাদপুরের কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে ও জবাই করে নৃশংসভাবে হত্যা

সিরাজগঞ্জে ভূয়া সার্জেন্ট গ্রেফতার

আইন-আদালত

সিরাজগঞ্জে ভূয়া সার্জেন্ট গ্রেফতার

চন্দন কুমার আচার্য, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় নাঈমুল হাসান রনি (৩০) নামের...

উল্লাপাড়ায় নছিমন উল্টে বউ শ্বাশুড়ি নিহত, আহত ৭