বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সিরাজগঞ্জ শাহজাদপুরে পাবলিক টয়লেটের দরজা ভেঙ্গে ও তার সামনের সরকারি খাস জমি দখল করে রাতারাতি দোকান ঘর নির্মাণের অভিযোগ উঠেছে উপজেলার খুকনি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেনের বিরুদ্ধে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসি। ইব্রাহিম হোসেন অত্র ইউনিয়নের সাত্তার হোসেন এর ছেলে ও খুকনি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, উপজেলার খুকনী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আরকান্দি বাজারের দুইটি পাবলিক টয়লেটের সামনের অংশ ভেঙ্গে মেঝে পাকা করে আরও সরকারি ১০ থেকে ১২ হাত জায়গা দখল করে টিনশেট দোকান ঘর নির্মান করেছে মোঃ ইব্রাহিম হোসেন। দোকান ঘরটির ভিতরের পিছনে এখনও বহাল রয়েছে দীর্ঘদিনের পাবলিক টয়লেট (গণশৌচাগার)।

এ ব্যাপরে ইব্রাহিমের কাছে পাবলিক টয়লেট দখল করে দোকান ঘর নির্মানের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, জনৈক হালিম নামক এক ব্যাক্তির কাছে থেকে তিনি ৫ হাজার টাকা দিয়ে টয়লেট কিনে নেন এবং তারপর তিনি তার সহযোগীতায় আরও ২৫ হাজার টাকা খরচ করে সামনের অংশ ভেঙ্গে দোকান ঘর নির্মান করেন। সরকারি টয়লেট কিনলেন কিভাবে জানতে চাইলে তিনি কোন সদুত্তর না দিয়ে সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান।

এবিষয়ে খুকনী ইউনিয়নের চেয়ারম্যান মুল্লুক চাঁদ জানান, বিষয়টি আপনাদের কাছ থেকে জানলাম। আমি উদ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবো।

অপরদিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তরিকুল ইসলাম জানান, বিষয়টি খোজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত সংবাদ

গাজা  প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

আন্তর্জাতিক

গাজা প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

শাহজাদপুরের কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে ও জবাই করে নৃশংসভাবে হত্যা

শাহজাদপুরের কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে ও জবাই করে নৃশংসভাবে হত্যা

সিরাজগঞ্জে ভূয়া সার্জেন্ট গ্রেফতার

আইন-আদালত

সিরাজগঞ্জে ভূয়া সার্জেন্ট গ্রেফতার

চন্দন কুমার আচার্য, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় নাঈমুল হাসান রনি (৩০) নামের...

উল্লাপাড়ায় নছিমন উল্টে বউ শ্বাশুড়ি নিহত, আহত ৭