কোভিড-১৯ : সম্মুখসারীর যোদ্ধা হিসেবে সাংবাদিকদের সম্মাননা দিলো সপ্তবর্ণ স্কুল

কোভিড-১৯ (করোনা) ভাইরাস প্রাদুর্ভাবের মুহুর্তে সম্মুখসারীর যোদ্ধা হিসেবে বিশেষ ভূমিকা রাখায় সিরাজগঞ্জের শাহজাদপুরে কর্মরত সাংবাদিকদের সম্মাননা স্মারক প্রদান করেছে সপ্তবর্ণ মডেল স্কুল।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শাহজাদপুর পৌরশহরের মাননীয় সাংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের রুপপুরের বাসভবনে সম্মাননা স্মারক-২০২১ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে সপ্তবর্ণ মডেল স্কুল।

উক্ত সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে শাহজাদপুর সংবাদ ডটকম।

সপ্তবর্ণ মডেল স্কুলের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান চৌধুরী সভাপতিত্বে শিক্ষক শ্যামল কুমার দত্তের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার নব নির্বাচিত মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তাক আহমেদ ।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি শ্রী বিমল কুন্ডু, হাসানুজ্জামান তুহিন, প্রেসক্লাব শাহজাদপুরের সভাপতি আতাউর রহমান পিন্টু, সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন শাহজাদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফি, সিনিয়র সহ সভাপতি আবুল কাশেম, সৈয়দ হুমায়ুন পারভেজ শাব্বির, শাহজাদপুর সংবাদ ডটকম এর বার্তা সম্পাদক শামছুর রহমান শিশির, কোরবান আলী লাভলু, মামুন বিশ্বাস, আব্দুল কুদ্দুস, মামুন রানা, মিঠুন বসাক সহ শাহজাদপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক  মিডিয়ার সংবাদকর্মীরা।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে প্রত্যেক বক্তাই করোনাকালীন সাংবাদিকদের অবদানের ভূয়সী প্রসংশা করেন। তারা বলেন যখন দেশের মানুষ করোনা সংক্রমনের আতঙ্কে ঘরে বসে ছিল তখনও সাংবাদিকরা করোনা সংক্রমনের তোয়াক্কা না করে দেশের প্রতিটি সংবাদ জনগনের কাছে পৌঁছে  দিয়েছেন। এমনকি করোনা আক্রান্ত জনগোষ্ঠীর দোরগোড়ায় গিয়ে তাদের অবস্থার খোঁজখবর নিয়েছেন।

সপ্তবর্ণ মডেল স্কুলের পরিচালক ও শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, মঈন উদ্দিন, নিরঞ্জন কুমার পাল, হারুন অর রশীদ, সোহেল রানা সহ স্কুলটির সকল শিক্ষকবৃন্দ।

সপ্তবর্ণ পরিবার শাহজাদপুর সংবাদ ডটকম প্রধান সম্পাদক: বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার এর জম্মদিনে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তারা বলেন একজন দক্ষ সম্পাদক হিসাবে আগামীতেও তার এ সাহসী পথচলা অব্যাহত থাকবে। তিনি আছেন এবং ভবিষ্যতেও থাকবেন মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে। মানুষের ভালোবাসা, সম্মান আর শ্রদ্ধাবোধই তাঁর এ চলার পথ আরও প্রসারিত হবে বলেও আশাবাদী সপ্তবর্ণ পরিবার।

উক্ত অনুষ্ঠানে শাহজাদপুর উপজেলায় কর্মরত প্রত্যেক সাংবাদিককে সপ্তবর্ণ মডেল স্কুলের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।