কাজিপুরে মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ জুন) বেলা বারোটায় উপজেলা পরিষদ হল রুমে এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সাবেক স্বাস্থ্য মন্ত্রী মরহুম মোহাম্মদ নাসিম পুত্র ও সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

এসময় তিনি বলেন, “কাজিপুরের প্রিয় মানুষ ছিলেন মোহাম্মদ নাসিম। তিনি চলে যাওয়াতে এই জায়গাটা আর কোন দিন পূর্ণ হবে না। কাজিপুরের সৌভাগ্য যে মনসুর আলী ও মোহাম্মদ নাসিমের মত নেতা পেয়েছিল। উন্নয়ন হবে সবই হবে কিন্তু মোহাম্মদ নাসিমকে পাবো না।”

তিনি আরো বলেন, আমি যখনই কাজিপুরে আসি তখনই কোন না কোন মুরুব্বীর সাথে দেখা হলে আমার বাবার কথা বলে তারা অঝরে চোখের জল ফেলেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, স্বাস্থ্য কর্মকর্তা ডা.মোমেনা পারভীন পারুল, চেয়ারম্যান আতিকুর রহমান নান্নু, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম প্রমূখ।

এসময় উপজেলা আ.লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।