করোনা উপসর্গ নিয়ে আরও এক চিকিৎসকের মৃত্যু

সিলেটে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন মানসিক রোগ বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডা.গোপাল শঙ্কর দে। শনিবার রাত পৌনে ৯ টার দিকে নগরীর একটি হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। অধ্যাপক ডা.গোপাল শঙ্করের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা.হিমাংশু লাল রায়।জানা যায়, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মানসিক রোগ বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা.গোপাল শঙ্কর দে করোনার উপসর্গ নিয়ে গত ২১ জুন মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হন। প্রথম করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর দ্বিতীয় দফার আবার পরীক্ষা করানো হয়। তবে দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি।

মাউন্ট এডোরা হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, ২১ তারিখ হাসপাতালে ভর্তি হওয়ার আগে অধ্যাপক গোপাল শঙ্কর করোনা পরীক্ষা করান। তাতে রিপোর্ট নেগেটিভ আসে। এরপর তার উপসর্গ দেখে আমরা হাসপাতাল থেকে আবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দেই।তবে এই পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) তথ্য অনুযায়ী, গত ২৬ জুন পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়ে ৪৭ জন এবং করোনার উপর্সগ নিয়ে ৬ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে।

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.