করোনামুক্ত হলেন গরীবের ডাক্তার বিউটি পারভীন

সিরাজগঞ্জের তাড়াশে গরীবের ডাক্তার বলে খ্যাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিউটি পারভীন করোনা হতে মুক্ত হয়েছেন। নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন।

তাড়াশ হাসপাতাল সুত্রে জানা যায় গত (৬ইআগষ্ট) বিউটি পারভীনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে পাঠালে (৮আগষ্ট) করোনা পজেটিভ রিপোর্ট আসে সেই থেকে তাড়াশ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ।বিউটি পারভীন তাড়াশ হাসপাতালে ১৪ দিন আইসোলেশনে চিকিৎসারত থাকা অবস্থায় গত ২০-০৮-২০২০ইং তারিখে আবার নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল পি সিআর ল্যাবে পাঠালে আজ ২৩-৮-২০২০ইং তারিখে তার শরীরে করোনা নেগিটিভ পাওয়া যায়।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার বিউটি পারভীন। শুধু স্বাস্থ্য কমপ্লেক্সে নয়, করোনার ঝুঁকি উপেক্ষা করে সকাল থেকে গভীর রাতে মানুষের বাড়ি বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দিয়েছেন।

মহামারী করোনায় সময় সামান্য সময়ের জন্য নিজের কাজ কে অবহেলা করেননি । নিজ দায়িত্ববোধ থেকেই তিনি গরীর দুঃখী অসহায় মানুষের সেবা করেছেন ।
এ বিষয়ে তাড়াশের সুশীল সমাজের প্রতিনিধি প্রবীন ও সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু জানান বিউটি পারভীন তাড়াশ উপজেলার অসহায় দুঃস্থ্য মানুষের চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল বিউটি পারভীন বলেন আমি অনেক দিন যাবত করোনায় আক্রান্ত হয়ে আইসোলশনে চিকিৎসারত ছিলাম। আমি আল্লাহর রহমতে আপনাদের দোওয়া ও ভালবাসায় করোনা হতে মুক্ত হয়েছি । আমি আবার দরিদ্র অসহায় শ্রমজীবী, দিনমুজুর মানুষের সেবায় কাজ করতে চাই।