উল্লাপাড়ায় গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোমেনা আলী বিজ্ঞান স্কুলের গোল্ডেন ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার সকালে মোমেনা আলী বিজ্ঞান স্কুলের মিলনায়তনে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এহসাহনুল হক ছন্টুর সভাপতিত্বে ২০২০ সালের এস এসসি পরিক্ষায় গোলন্ডেন ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়েছে। উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম এর নিজস্ব উদ্যোগে ৯৩ জন গোলন্ডেন ও ১৯৭ জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরন করা হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আ’লীগের আহবায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমাড় দাশ, মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক রকিবুল ইসলাম প্রমূখ।

প্রধান শিক্ষকের বক্তব্যে তিনি উপস্থিত সুধি মন্ডলীকে অবহিত করে জানান এ বছরে আমার স্কুল থেকে ৪৩৬ জন শিক্ষার্থী এস এসসি পরিক্ষায় অংশ গ্রহন করে ৯৩ জন গোলন্ডেন ও ১৯৭ জন জিপিএ ৫ এবং ১৪৬ জন জিপিএ বিভিন্ন পয়েন্ট পেয়ে উত্তির্ন হয়েছে। এ জন্য মোমেনা আলী বিজ্ঞান স্কুল উল্লাপাড়া উপজেলার মধ্যে শ্রেষ্ঠ হিসাবে উপস্থাপন করেছেন মাধ্যমিক শিক্ষা অফিসার।