উল্লাপাড়ায় আওয়ামীলীগের বর্ধিত সভা

আই এইচ তানিমঃ বৃহস্পতিবার উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস এতে প্রধান অতিথি ছিলেন। সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্না বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন।
উপজেলা আওয়ামীলীগের আহব্বায়ক মীর শহিদুল ইসলাম পুন্নুর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব, উল্লাপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম নজরুল ইসলাম, উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহেদুল হক, অধ্যাপক ইদ্রিস আলী, রিবলী ইসলাম কবিতা, গোলাম মোস্তফা, সেলিনা মির্জা মুক্তি, আহসান আলী সরকার, ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় বক্তাদের আলোচনায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, দলের সাংগঠনিক তৎপরতা ও জনসংযোগ বৃদ্ধির বিষয়টি গুরুত্ব পায়। বর্ধিত সভায় সিরাজগঞ্জ জেলা ও উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।