আমি ২৪ ঘণ্টার মেয়র: তাপস

নিজেকে ২৪ ঘণ্টার মেয়র দাবি করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, তিনি যে কোনো সময় যে কোনো স্থানে পরিদর্শনে যেতে পারেন, ওই সময় কর্মস্থলে সংশ্লিষ্ট ব্যক্তি না থাকলে চাকরি হারাবেন।

তাপস বলেন, ‘আমি ২৪ ঘণ্টার মেয়র। যে কোনো সময় যে কোনো কার্যক্রম পরিদর্শনে যাবো। সে সময় স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তিনি আর ডিএসসিসিতে কর্মরত নেই। সেটা তিনি যে পর্যায়ের কর্মকর্তাই হন।’

সোমবার নগর ভবন সেমিনার রুমে মেয়র তাপসের সভাপতিত্বে মশক নিয়ন্ত্রণ কার্যক্রমে গতিশীলতা আনয়নের লক্ষ্যে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।

মশক নিয়ন্ত্রণকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কর্মপরিকল্পনা শুরু করার কথা তুলে ধরে তাপস বলেন, মশক নিয়ন্ত্রণের লক্ষ্যে যেসব কর্ম পরিকল্পনা তুলে ধরা হলো তার সঠিক বাস্তবায়নে কোন ব্যার্তয় বা অজুহাত গ্রহণযোগ্য হবেনা।

গৎবাধা পুরনো লোকদেখানো কার্যক্রম থেকে বেরিয়ে এসে ‘মাইন্ডসেট’ পরিবর্তন করে অর্জিত মেধা দক্ষতাকে কাজে লাগিয়ে নগরবাসীর সেবাদানে আন্তরিক ভাবে কর্মকর্তাদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

‘এজন্য তৃণমূল থেকে উচ্চ পর্যায় পর্যন্ত মশক নিয়ন্ত্রণের পুরো কার্যক্রম ঢেলে সাজানো হবে,’ যোগ করেন তিনি।

সভায় ডিএসসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শরিফ আহমেদ প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা এয়ার কমোডোর আবদুল বাতেন, সচিব মো. আকরামুজ্জামানসহ আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাগণ ও এন্টোমোলজিষ্টগন উপস্থিত ছিলেন।

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.