হাজার হাজার দলীয় নেতাকর্মী, সমর্থকসহ এলাকাবাসী উপস্থিত থেকে 'তারুণ্যের প্রথম ভোট মুক্তিযুদ্ধের পক্ষে হোক, ৩০ তারিখের ভোট, নৌকার পক্ষে হোক' শ্লোগানে শ্লোগানে বিশাল ওই জনসভাকে সাফল্যমন্ডিত ও প্রাঞ্জলিত করে তোলে


আওয়ামী লীগের বিজয়, নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না’ – এমপি স্বপন

শামছুর রহমান শিশির ও রাসেল সরকাার : সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, সাবেক শিল্প- উপমন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন বলেছেন, এবারের নির্বাচনে শাহজাদপুর আসনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শাহজাদপুরবাসীর দাবী মেনে নিয়ে শাহজাদপুরে আন্তর্জাতিক মানের রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন । বাঘাবাড়ী নৌ-বন্দরকে ১ম শ্রেণিতে উন্নীত করেছেন, দেশের ৪র্থ নদী বন্দর ফায়ার স্টেশান দিয়েছেন, শতাধিক কোটি টাকা ব্যায়ে হাটপ্রাচীল থেকে বাঘাবাড়ী হয়ে থানারঘাট পর্যন্ত বাধ, স্লুইচ গেট ও সড়ক নির্মাণের বন্দোবস্ত করেছেন। বেড়া- সাঁথিয়ার কৃষকেরা বেড়া পাম্প স্টেশানের মাধ্যমে নদী শাষণ করে ইঁছামতী নদীকে সেঁচ খাল হিসেবে ব্যবহার করে বছরে এক ফসলের পরিবর্তে বহু ফসল আবাদ করে কৃষি ক্ষেত্রে যেমন বিপ্লব ঘটিয়েছেন; ঠিক তেমনি হাটপ্রাচীল- বাঘাবাড়ী- থানারঘাট পর্যন্ত নদী শাষণের কাজ শেষ হলে শাহজাদপুরের কৃষকেরাও সারা বছর বহু ফসল উৎপাদন করে নিজেদের ভাগ্য বদলাতে পারবে। গত ১০ বছরে শাহজাদপুরে যে বহুমূখী উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পর থেকে গত ১০ বছরের আগ পর্যন্ত তা হয়নি। উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারও এদেশের জনগণের ভোটে প্রধানমন্ত্রী নির্বাচিন হবেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ও সাধারণ জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আমাকেও সংসদ সদস্য হিসেবে বিপুল ভোটে নির্বাচিত করবে বলে শাহজাদপুরবাসীর মনে প্রাণের বিশ্বাস। শাহজাদপুরবাসী শান্তপ্রিয়। বিএনপি- জামায়াত বা যে কেউ নৌকার বিপক্ষে অবস্থান করলে তাদের আর ছাড় দেয়া হবে না।’
আজ শনিবার বিকেলে শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়ন নির্বাচন সেন্টার পরিচালনা কমিটির উদ্যোগে বাঘাবাড়ী নৌ-বন্দর চত্বরে অনুষ্ঠিত শাহজাদপুরে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে আয়োজিত বিশাল নির্বাচনী জনসভার প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, বীরমুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি।
রূপবাটি ইউনিয়ন নির্বাচন সেন্টার পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল মজিদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল ওই জনভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পর্ষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, জেলা আ.লীগ নেতা আব্দুল হাই, ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, পৌরসভার দায়িত্বপ্রাপ্ত মেয়র নাসির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, আ.লীগ নেতা আব্দুস সালাম ব্যাপারী, নজরুল ইসলাম নকির, মিল্কভিটার সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা আশিকুল হক দিনার, স্বেচ্ছাসেবক লীগ নেতা আল আমিন, ছাত্রলীগ সভাপতি মারুফ হাসান সুনাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মোহাম্মদ রাসেল, সুলতান মাহমুদ আবুল, রূপবাটি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম শিকদার, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী ব্যাপারী, রূপবাটি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক আবুল সরকার, ইউনিয়ন আ.লীগ নেতা আল মাহমুদ, আনছার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, জনতা ক্ষুদ্র সমবায় সমিতির সভাপতি আনোয়ার হোসেন হিরা, ছাত্রনেতা সুজন পারভেজ সরকার, যুবলীগ নেতা সজীব আহমেদ, খোকন ইসলাম প্রমূখ।
উক্ত জনসভার শুরুতে বিভিন্ন স্থান থেকে শত শত হাজার হাজার নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভাস্থলে যোগ দেন। জনসভায় হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকের স্বতস্ফূর্ত অংশগ্রহণ শাহজাদপুরে নৌকার গণজোয়ারের কথাই বলছে – এমনটাই জানিয়েছেন তারা। উক্ত বিশাল জনসভায় উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও রূপবাটি ও পোতাজিয়া ইউনিয়ন আ.লীগের হাজার হাজার দলীয় নেতাকর্মী, সমর্থকসহ এলাকাবাসী উপস্থিত থেকে ‘তারুণ্যের প্রথম ভোট মুক্তিযুদ্ধের পক্ষে হোক, ৩০ তারিখের ভোট, নৌকার পক্ষে হোক’ শ্লোগানে শ্লোগানে বিশাল ওই জনসভাকে সাফল্যমন্ডিত ও প্রাঞ্জলিত করে তোলে।