অক্ষয় কুমারও আত্নহত্যা করতে পারতেন

যে অক্ষয় কুমার ইয়াশ রাজ ফিল্মস কে ‘ইয়ে দিল্লাগি’ এর মতো হিট সিনেমা দেওয়ার পরেও তাদের পরের সিনেমায় কাস্ট তো করেইনি উল্টা ‘দিল তো পাগাল হ্য’ সিনেমার পারিশ্রমিকও দেয়নি, সেই অক্ষয়কে নিয়ে ইয়াশ রাজ তাদের ড্রীম প্রজেক্ট ‘পৃথ্বীরাজ’ বানাচ্ছে। শুধু তাই নয়, অক্ষয়কে নিয়ে তাদের আরও প্ল্যান আছে।

যে অক্ষয়কে ধর্মা প্রডাকশন এর সিনেমায় আগে দেখা যায়নি, তাকে নিয়ে পর পর ৪ টা সিনেমা বানায় ফেললো করণ জোহররা।

যে অক্ষয় এর ১৯৯৬ থেকে ২০০২ পর্যন্ত রিলিজ পাওয়া টানা ২৫ টা সিনেমায় কোন ক্লিন হিট ছিল না, তার এখন রিলিজ পাওয়া সব সিনেমা সুপারহিট, হিট হচ্ছে। সে এখন বলিউডের সবচেয়ে বেশি আয় করা অভিনেতা।

একটা সময় অক্ষয় এর রিলিজ পাওয়া অধিকাংশ সিনেমা ফ্লপ, ডিজাস্টার হত। কিন্তু সে লেগে ছিল জন্য আজকে তার এতো সাফল্য। সে যদি অন্যের উপরে দোষ চাপিয়ে হাল ছেড়ে দিতো, তাহলে কি আজকের এই সাফল্য দেখতে পেতো? না। যারা আগে তাকে নিতো না সিনেমায়, তারাই এখন তাকে সিনেমায় নেওয়ার জন্য তার সাথে কো প্রডাকশনে যেতেও রাজি। এভাবেই জবাব দিতে হয়। চলে গিয়ে নয়।

একতা কাপুর প্রযোজিত নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অক্ষয় কুমার। এই সিনেমা ছাড়াও তার হাতে এখন আছে বচ্চন পাণ্ডে, আতরাঙ্গি রে, বেল বোটম, পৃথ্বীরাজ। মুক্তির জন্য প্রস্তুত সুরিয়াভানশি ও লক্ষ্মী বোম। সবগুলো সিনেমা রেকর্ড ব্রেক ব্যবসা করবে বলে সিনেমা বিশ্লেষকদের ধারণা।

এখানে মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.